একদিনের তদন্ত শেষে সুশান্তকে নিয়ে যে গুরুত্বপূর্ণ তথ্য দিল সিবিআই – OnlineCityNews
Breaking News
Home / ভারত / একদিনের তদন্ত শেষে সুশান্তকে নিয়ে যে গুরুত্বপূর্ণ তথ্য দিল সিবিআই

একদিনের তদন্ত শেষে সুশান্তকে নিয়ে যে গুরুত্বপূর্ণ তথ্য দিল সিবিআই

Advertisement
Advertisement

শুরু হয়েছে সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুতে সিবিআই ত’দন্ত। সুশান্ত সিং রাজপুত ও রিয়া চক্রবর্তীর ব্যক্তিগত সম্পর্ক নিয়ে আবারও নতুন তথ্য প্রকাশ্যে।সিবিআই সূত্রের খবর, সুশান্তের কল রেকর্ড ঘেঁটে যা তথ্য পাওয়া গেছে, তাতে স্পষ্ট দেখা যাচ্ছে গত ৮ জুন থেকে ১৪ জুন (সুশান্তের মৃ’ত্যুদিন) পর্যন্ত রিয়া এবং সুশান্তের মধ্যে কোনওরকম মেসেজ বা ফোন কল আ’দানপ্রদান হয়নি।

এর আগে মুম্বাই পু’লিশ জানিয়েছিল, মৃ’ত্যুর আগের রাতে সুশান্ত যে দু’জনকে ফোন করেছিলেন তাদের মধ্যে একজন বন্ধু মহেশ শেঠি এবং অন্যজন রিয়া চক্রবর্তী। এরই পাশাপাশি, এই ঘটনার ত’দন্তের নির্দেশ পাওয়ার স’ঙ্গে স’ঙ্গেই সিবিআই আইনি প’দ্ধতি শুরু করেছে। বিহার পু’লিশের স’ঙ্গেও যোগাযোগ রাখছে তারা।

কী হয়েছিল ৮ জুন? ওই দিনই সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান আ’ত্মহ’ত্যা করেন। ওই একই দিনে সুশান্তের ফ্ল্যাট ছেড়ে নিজের বাড়িতে ওঠেন রিয়া। দিশাকে নিয়েই কি সুশান্তের স’ঙ্গে ঝামেলা হয়েছিল রিয়ার? এ নিয়ে বাড়ছে ধোঁয়াশা।

জানা যায়, এ বছরের ২০ থেকে ২৪ জানুয়ারি, এই ক’দিনে সুশান্তকে প্রায় ২৫ বার ফোন করেছিলেন রিয়া। এই সময়েই বোনের কাছে চণ্ডীগড়ে গিয়েছিলেন সুশান্ত। এর আগে সুশান্তের পরিবার দাবি করেছিল, গত বছরের নভেম্বরে সুশান্ত তার বোনের বাড়িতে যেতে চাইলেও যেতে দেননি রিয়া।

সুশান্তের মৃ’ত্যুর ঘটনায় সিবিআই ত’দন্ত চেয়ে বিহার সরকার যে সুপারিশ করেছিল কেন্দ্র তা মেনে নেওয়ায় কাজ শুরু করেছে ওই ত’দন্তকারী সংস্থা (সিবিআই)। এই মা’মলায় তিন পক্ষ, অর্থাৎ মুম্বাই পু’লিশ, বিহার পু’লিশ এবং সুশান্তের পরিবারকে তিন দিনের মধ্যে তাদের মতামত জানাতে বলেছে শীর্ষ আ’দালত।

একই স’ঙ্গে সুশান্তের মত্যুর ত’দন্তে মুম্বাইয়ে যাওয়া পটনার আইপিএস অফিসার বিনয় তিওয়ারিকে এখনও কোয়ারেন্টিনে থাকার নির্দেশ বহাল রাখার জন্য বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন (বিএমসি)-কে একহাত নিয়েছেন বিহার পু’লিশের ডিজি গু”প্ত েশ্বর পাণ্ডে। তার কথায়, ‘একজন অনডিউটি অফিসারকে হোম কোয়ারেন্টিন করে রাখা আইনত অ’পরাধ। শীর্ষ আ’দালতও একে অ’পেশাদার বলেছেন। আমর’া আজকের দিনটা দেখব। কোনও ব্যবস্থা না হলে আইনের সাহায্য নেব। ’

সুশান্তের বাবার করা এজাহারে রিয়ার বিরু’দ্ধে সুশান্তের অ্যাকাউন্ট থেকে ১৫ কোটি টাকা হাতানোর অ’ভিযোগ থাকায় রিয়াকে শুক্রবার (৭ আগস্ট) ডেকে পাঠিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

শুধু ১৫ কোটি নয়, ইডি সূত্রে জানা যাচ্ছে, রিয়ার নামে মুম্বাইয়ের অ’ভিজাত এলাকায় দুটো ফ্ল্যাট আছে। প্রশ্ন উঠেছে, ২০১৮-’১৯-এ ১৪ লাখ টাকা উপার্জন করা রিয়া মুম্বাইয়ের অ’ভিজাত এলাকার দুটো ফ্ল্যাটের মালিক কী করে হলেন? তার ত’দন্ত করবে ইডি।

Advertisement
Advertisement

Check Also

এক ঘরে ঝুলছে বাবা, মা, ইঞ্জিনিয়ার ছেলের দেহ, চাঞ্চল্য জোকায়

Advertisement একই পরিবারের বাবা-মা এবং ছেলের ঝু’লন্ত দে’হ উ’দ্ধার ঘিরে চাঞ্চল্য জোকার মণ্ডলপাড়ায়। বুধবার সকালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!