বিহার পুলিশের হাতে ফেঁসে গেল রিয়া চক্রবর্তী ফের নতুন মোড় – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / বিহার পুলিশের হাতে ফেঁসে গেল রিয়া চক্রবর্তী ফের নতুন মোড়

বিহার পুলিশের হাতে ফেঁসে গেল রিয়া চক্রবর্তী ফের নতুন মোড়

Advertisement

সম্প্রতি মডেল-অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বি’রুদ্ধে সুশান্ত সিং রাজপুতের বাবা কেকে সিংয়ের দায়ের করা অ’ভিযোগের ভিত্তিতে প্রয়াত অভিনেতার মৃ’ত্যু ত’দন্তের ভার পড়েছে বিহার পু’লিশের ওপর।

তবে এ ব্যাপারে রিয়া কোনো সহযোগিতা করছেন না বলেই দাবি করছে বিহার পু’লিশ। রিয়াকে নাকি খুঁ’জেই পাওয়া যাচ্ছে না! বিহার পু’লিশের থেকে কার্যত পালিয়ে বেড়াচ্ছেন রিয়া চক্রবর্তী, এমনটাই দাবি করলেন বিহার পু’লিশের ডিজি গু’প্তেশ্বর পান্ডে।

এক বিশিষ্ট সংবাদ সংস্থায় দেওয়া সাক্ষাৎকারে বিহার পু’লিশের ডিজি গু’প্তেশ্বর পান্ডে বললেন, পু’লিশ কখনও কোন নির্দোষ ব্য’ক্তিকে সাজা পেতে দেয় না। তাহলে রিয়ার এত ভ’য় কিসের! তিনি যদি অ’পরাধী না হোন, তাহলে পু’লিশের থেকে পালিয়ে বেড়াচ্ছেন কেন। তার নিজে থেকেই ত’দন্তের স্বার্থে অবিলম্বে পু’লিশকে যথাযথ সাহায্য করা উচিত।

উল্লেখ্য, ২৫শে জু’লাই রিয়া চক্রবর্তীর বি’রুদ্ধে কেকে সিংয়ের লিখিত অ’ভিযোগ পেয়েই ত’দন্তে নেমে পড়ে বিহার পু’লিশ। তবে প্রথমেই বিহার পু’লিশের কাছ থেকে মুম্বাই পু’লিশের কাছে ত’দন্ত ভার হস্তান্তরিত করার আর্জি জানিয়ে সু’প্রিম কোর্টে আবেদন করেছেন রিয়া।

বিহারের পু’লিশের তরফ থেকে জানা গেছে, ইতিমধ্যেই সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে, বন্ধু মহেশ শেটি, দিদি নিতু সিং,পরিচালক রুমি জাফরি, সুশান্তের পরিচারক এবং চিকিৎসক সহ মোট ৬জনের বয়ান রেকর্ড করা হয়েছে।

গুপ্তেশ্বর পান্ডের দাবি, রিয়া যদি প্রকৃতই নি”র্দোষ হোন, তবে পু’লিশকে এড়িয়ে না গিয়ে নিজেকে নির্দোষ প্রমান করুন। কারণ, পু’লিশ এমনিতেও ত’দন্ত করে আসল অপ’রাধীকে বের করে নিয়ে আসবে।

এদিন, মৃ’ত্যু র’হস্য উদঘাটনে সিবি’আই তদ’ন্তের দাবি নিয়ে তিনি বলেছেন, বিহার পু’লিশ নিজেই এই ত’দন্ত যথাযথভাবে পরিচালনা করতে পারবে। আপাতত সিবি’আই এর কোনো প্রয়োজন নেই।

Advertisement
Advertisement

Check Also

পরনে কেবল অ-ন্ত’র্বাস, খোলা পে’ট, উ’ন্মুক্ত ব-ক্ষযু’গলে উ’দ্দা-ম নাচ জনপ্রিয় অভিনেত্রী নোরা ফতেহির, ভাইরাল ভিডিও!

Advertisement নোরা ফাতেহি মানেই চ-রম উ-ষ্ণতা ।আর এই গরমে ফের উ-ষ্ণতা ছ-ড়ালেন তিনি । অভিনয়জগতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!