আ’ত্মহ’ত্যার আগে শেষেবার গুগলে কি লিখে সার্চ করেছিলেন সুশান্ত জানালো মুম্বাই পুলিশ

বলিউড পাড়ায় সব আলোচনা-সমালোচনা যেন ছাপিয়ে গেছে সুশান্ত সিং রাজপুতের আ’ত্মহ’ত্যা। তার এই অকাল মৃ’ত্যুর রহ’স্যের ধুম্রজাল ভেদ করতে ত’দন্ত কাজ চালিয়ে যাচ্ছে ভারতের গো’য়ান্দা বিভাগগুলো। কাদের রোষানলে পড়েছিলেন সুশান্ত?

কিংবা তার আ’ত্মহ’ত্যার মূল কারনই বা কী ছিল? এসকল প্রশ্নের উত্তরের খোঁজে নেমেছে ত’দন্তকারী সংস্থা। একাধিক তা’রকারাও দায়ি করছেন করন, সালমান কিংবা ম’হেশ ভাটের মত ব্য’ক্তিদের।

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যু র’হস্য যত দিন যাচ্ছে তত বেশি জো’রালো হচ্ছে। এবার মুম্বই পু’লিশের হাতে এল আরেক গুরুত্বপূর্ণ তথ্য। যা কিনা এই মা’মলার ক্ষেত্রে অনেকটাই সাহায্য করতে পারে। সূত্রের খবর অনুযায়ী মুম্বই পু’লিশের হাতে এসেছে প্রয়াত অভিনেতার ফ’রে’নসিক রি’পোর্ট।

সেই রি’পোর্টে উঠে এসেছে এক চা’ঞ্চ’ল্যকর তথ্য। মৃ’ত্যুর আগে সুশান্ত গুগলে নিজেকেও সার্চ করেছিলেন। হ্যাঁ, ঠিক পড়ছেন। মৃ’ত্যুর আগে ১০ টা ১৫ না’গাদ সুশান্ত গুগলে নিজের নাম সার্চ করেন। ফোনের সার্চ হি’স্ট্রি বলছে সুশান্ত গুগ’লে ‘সুশান্ত সিং রাজপূত’ টাইপ করেন।

আর নিজের সম্পর্কে বেশ কিছু আর্টিকেল ও নিউজ পড়েন। সুশান্ত নিজের ভা’বমূতি ন’ষ্ট হচ্ছে কিনা তাই নিয়ে সব’সময় সতর্ক থাকতেন। সংবাদমাধ্যম এবং ম্যাগাজিনে প্রকাশিত নিজের সম্পর্কে লেখা আর্টিকেল নিয়ে প্রায় আলোচনা করতেন। প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের ভিসেরা রি’পোর্ট আসল পু’লিশের হাতে।

তবে এই রিপোর্টেও কোনো স’ন্দে’হজনক কিছু নেই। ম’য়নাত’দন্তের পর ভিসেরা রি’পোর্টেও স’ন্ধেহ’জ’নক কিছুই পাওয়া যায়নি। অভিনেতার মৃ’ত্যু নিয়ে অনেকের মধ্যেই জ’ল্পনা রয়েছে। কেউ কেউ বলছেন যে সুশান্তের মত প্রতিভাবান একজন অভিনেতা কিছুতেই আ’ত্মহ’ত্যা করতে পারেন না। তাঁকে খু’ন করা হয়েছে।

কিন্তু মুম্বই পু’লিশ ত’দন্ত করে সেরকম কিছুই পাননি। দুবার তাঁর ময়’নাত’দন্তের রিপোর্ট আসে। আর দুবারই আ’ত্মহ’ত্যার তথ্য সামনে এসেছে। প্রথমবার ৩ জন চিকিৎসক ও দ্বিতীয়বার ৫ জন চিকিৎসক রিপোর্টে সই করেছেন। রিপোর্টে বলা হয়েছে, গ’লায় ফাঁ’স লাগার কারণেই শ্বাসরোধ হয়ে অভিনেতার মৃ’ত্যু হয়েছে। তাঁর শ’রীরে কোনো আ’ঘা’তের চি’হ্ন মেলেনি। এমনকি তাঁর নখ ও পরিষ্কার ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!