Breaking News
Home / বিনোদন / সুশান্তকে মানসিক রোগী বললেন রিয়া, রিয়ার দাবি নিয়ে যা বললেন অভিনেতার বন্ধু

সুশান্তকে মানসিক রোগী বললেন রিয়া, রিয়ার দাবি নিয়ে যা বললেন অভিনেতার বন্ধু

Advertisement
Advertisement

সুশান্ত সিং রাজপুত মান’সিক অবসাদে ভুগ’ছিলেন না। তিনি মা’নসিকভাবে সু’স্থ ছিলেন। সুশান্ত সিং রাজ’পুতের বন্ধু পঙ্কজ দুবের কথা থেকে আরও কি’ছুটা স্পষ্ট ধারনা প্র’কাশ্যে আসছে সুশা’ন্তের মান’সিক স্বাস্থ্য সম্পর্কে। সম্প্রতি এক সং’বাদমাধ্যমের হাতে এসে পৌঁছয় সুশান্তের ডায়রি।

যেখানে পিডি নামে এক ব্যক্তির উল্লেখ দেখা যায়। পিডি অর্থাত পঙ্কজ দুবে।লেখক পঙ্কজ দুবের কথায়,মান’সিক দিক সুস্থ একজন মানুষ ছিলেন সুশা’ন্ত। প্র’ত্যেকটি কাজে যাঁ’র উ’দ্যম চোখে পড়ত। স্থানীয় জিনিসের সঙ্গে আ’ন্তর্জাতিকমানের দ্র’ব্যের মে’লবন্ধন ঘটা’নোই সুশা’ন্তের লক্ষ ছিল।

সেই অনুযায়ী, ‘গ্লোকাল’ নামে নতুন ‘কিছু তৈরি ক’রতে চাই’ছিলেন সু’শান্ত। যা ‘নিয়ে তাঁদের মধ্যে’ বহু’বার আ’লোচনা হয়েছে বলেও জানা যায় প’ঙ্কজ দুবের কথা থেকে। সুশান্ত এমন একজন মানুষ ছিলেন যিনি নিজের স্বপ্নকে কীভাবে পূর্ণ করতে হ’য়, তা নি’য়ে সব সময় ভাব’নাচিন্তা করতেন।

তাই সু’শান্তের মা’নসিক অব’সাদ বলে কিছু ছিল ব’লে তাঁর ‘চোখে পড়ে’নি বলে’ও দাবি’ করে’ন পঙ্ক’জ দুবে। যদিও তিনি কোনও মানসিক রো’গের চিকিত’সক নন যে সবকিছু বু’ঝতে পারবেন। তবে সুশা’ন্ত যে মান’সিক দিক থেকে এক’দম সু’স্থ প্রকৃ’তির মানুষ ছিলেন, তা বুঝতে তাঁর কোনও অসুবিধা হয়নি বলেও স্পষ্ট জানান পঙ্কজ দুবে।’

এদিকে ‘সম্প্রতি রিয়া চক্রবর্তী দা’বি করেন, ২০১৯ সালের অক্টো’বর মাসে তাঁরা যখন ই’তালিতে বেড়াতে যা’ন, সেই সম’য় প্রথম সুশান্তের মানসিক অ’সুস্থতা তাঁর চোখে পড়ে। ‘ফ্লো’রেন্সের যে হেরিটেজ হোটেলে তাঁরা ছিলেন, সেখানে পুরনো দিনের আঁ’কা ছবি দেখে নাকি সুশান্ত মন্ত্র উচ্চারণ করতে শুরু করেন।

এমনকী, ওই ছবির চরিত্রগুলি’কে সুশান্ত নিজের চো’খে স্পষ্ট দেখতে পাচ্ছেন বলেও রিয়া এবং তাঁর ভাইকে সু’শান্ত জানিয়েছিলেন বলে’ দাবি করেন অভিনেত্রী।

Advertisement
Advertisement

Check Also

নাচতে নাচতে হা’তাহা’তি, তুমুল ভা’ইরাল নোরা-শ্রদ্ধার ভিডিও

Advertisement সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যু’র’হ’স্য ভে’দে নেমে বলি’উডে’ মা’দ’ক চক্রে’র ‘হদি’শ পায় ত’দন্তকা’রীরা। আর সেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!