জায়েদকে গোপনে বিয়ে নিয়ে যা বললেন চিত্রনায়িকা পপি – OnlineCityNews

জায়েদকে গোপনে বিয়ে নিয়ে যা বললেন চিত্রনায়িকা পপি

কোনো এক’টি ক’ব’রস্থা’নে গিয়ে কবর জিয়া’রত করছেন হালের আ’লোচিত অ’ভিনেতা ও শিল্পী সমি’তির সাধা’রণ সম্পাদক জায়েদ খান, তার একটু পেছ’নেই দাঁড়ি’য়ে র’য়েছেন চিত্র’নায়ি’কা পপি।

রাতে একসঙ্গে জন্ম’দিনের কেক কা’টা, একে অন্যের মুখে কেক তুলে দেয়া। দুজনের একসঙ্গে তোলা কিছু ঘনিষ্ঠ ছবি- এসব দেখে সম্প্রতি সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে ছড়িয়ে পড়েছে জায়েদ খান ও পপির বিয়ের খবর।

সেসব ভিডিওতে দাবি করা হচ্ছে, ২০১৫ সালে’র থার্টি ফাস্ট নাই’টের একটি পার্টি’তে তারকা জুটি ওম’র সা’নি-মৌসু’মীসহ অনে’কের সঙ্গে জা’য়েদ-পপিও উপস্থিত ছিলেন। সেখা’ন থেকে তাদের ঘনিষ্ঠতা শুরু। দুই বছর প্রে’ম করা’র পরে ২০১৭ সালের ১৭ ফেব্রুয়া’রি জা’য়েদ-পপি বিয়ে করেন।

সেই বিয়ে’তে তা’দের সকল ঘনিষ্ঠরাই সহযোগিতা ক’রেছিলেন। শুধু তাই নয়, সবাই বিষ’য়টি গো’প’নও রাখেন। ভাই’রাল হওয়া ভিডিও’গুলোতে এও দাবি করা হচ্ছে, পপি ও জায়েদ খান যে স্বামী-স্ত্রী’, এটা মিডি’য়ার সবা’ই জানেন। বিয়ের পর এ জু’টি নাকি ৮/১ নিউ ইস্কাটন রোডে একসঙ্গে থাকতেও শুরু করেন।

বিয়ের এক বছর পূর্তি অনু’ষ্ঠানে তারা যে কেকটি কে’টে বিবা’হবা’র্ষিকী’ পা’লন করেন, তার ছবিও ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। পপির সহ’যোগি’তার কার’ণেই নাকি জায়েদ টানা দু’বার শিল্পী সমি’তির সাধা’রণ সম্পাদকে’র পদে বসতে পেরেছে’ন।

সেই সাক্ষাৎকারে জায়ে’দের সঙ্গে বিয়ের প্রশ্নে তিনি বলেন, ‘বি’য়েটা কে দিল? জা’য়েদ খানের স’ঙ্গেই বা কেন! আমি জো’র গলায় বল’ছি, এসব ফা’লতু, অবা’স্তব, অকল্প’নীয় কথা। আমি এখনো অবি’বা’হিত।’

তার দাবি, শাকিব খা’নের সঙ্গে অ’ভি’মানের জে’রে রি’য়াজ, ফেরদৌ’স, শাবনূর ও নিপুণদের সঙ্গে তিনিও শি’ল্পী সমিতি’র নির্বাচনে জায়েদ খানকে সম’র্থন করেছিলেন। শাকি’বের সঙ্গে অ’ভিমানে’র বিষয়ে পপি বলেন, ‘জনপ্রিয়তা পাও’য়ার পর শাকিব আমা’দের সবাইকে এ’ড়িয়ে চলতে থাকে।

মান্না ভাই মা’রা গেলে ওর একচে’টিয়া রা’জত্ব গড়ে ওঠে। ও অ’পুকে নিয়েই এগোতে থাকে। এসব কারণে আমা’দের মধ্যে অ’ভিমান। সেই জন্যই জা’য়েদকে শিল্পী স’মিতির নি’র্বাচনে সাপো’র্ট করি।’ জায়ে’দকে প্র’মোট করার বি’ষয়ে পপির বক্তব্য, ‘ফিল্মে আমা’র মামা-খালু ছিল না।

নিজের যোগ্যতা এবং রাজ্জাক, শাবানা, ববিতা, ফারুক, আলমগীর, হু’মায়ুন ফরীদিদের মতো কিংব’দন্তি’দের সহযো’গিতায় ও বিভিন্ন পরাম’র্শ মেনে কাজ করে এতদূর এসেছি। এ জন্য আমা’র মধ্যেও নতুনদের সহযোগিতা করার মানসিকতা রয়েছে।

জায়েদ খানের বিষয়টাও তেমন। শাবনূর ও অমিত হাসান আ’মা’র কমন ফ্রে’ন্ড। তাদে’র অ’নুরো’ধেই জায়ে’দকে সাহা’য্য করি।’এর আগে নায়ক শাকি’ল ‘খানকেও পপি বিয়ে ক’রে’লেন বলে খবর রটে’ছিল। সে বিষয়েও কথা বলে’ন নায়ি’কা। পপি দাবি করেন, ‘আমি কখনোই এসব নিয়ে কিছু বলিনি।

সে (শাকিল খান) হয়’তো আমা’কে প’ছন্দ করত, ভালো’বাস’তো। এটা তার ব্যাপার ছিল। যতবারই আমি নায়কদের হেল্প করতে চেয়েছি, ত’তবারই বি’য়ের খ’বর ছড়ি’য়েছে। স’মসা’ময়িকদের মধ্যে আমি অবি’বাহিত ছিলাম ব’লেই শাকি’লের সঙ্গে বিয়ের খবর রটেছিল।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *