অবশেষে বিয়ে নিয়ে যা বললেন সালমান খান! – OnlineCityNews

অবশেষে বিয়ে নিয়ে যা বললেন সালমান খান!

সালমান খানের কথা উঠলেই যেটা সবার আগে মনে প’ড়ে সেটা হল পঞ্চাশ পেরিয়ে ভাইজান এখনো চিরকুমা’র। তবে কি বা কন কারণে তিনি এখনো বিয়ের পিড়িতে বসেন নি সেটা স্পষ্ট বলেন না এই লাভার বয়। কিন্তু স’ম্প্রতি একটা অ’ভিযোগ জা’নিয়ে তিনি বলেন, প্রেমিকাদের ভালোবাসলেও তারা ভালোবাসত না।

তাই হয়তো বিয়ে করা হয়ে ওঠেনি তার। টেলিভিশনের জনপ্রিয় শো বিগ বস ১৩ সিজনে এমনটাই দা’বি করলেন সালমান। বিগ বসের মঞ্চে আসেন দীপিকা পাড়ুকোন, লক্ষ্মী আগরওয়াল ও বিক্রা’ন্ত মসি। রোববারের পর্বে সালমান সবার সামনেই তার অতীত স’স্পর্ক নিয়ে আলোচনা করেন।

দীপিকার স’’ঙ্গে কথা বলার সময় তিনি বলেন, যে সালমান তার সব প্রেমিকাদেরই ভালোবাসতেন কিন্তু কেউ তাকে ভালোবাসত না। সালমান স্বী’কার ক’রেছেন যে, তার অতীতের প্রেমিকারা’ ঠিকই ক’রেছেন তাকে ভালো না বেসে। কারণ তিনি যোগ্য ছিলেন না ভালোবাসার।

সালমান প্রতিযোগীদের স’’ঙ্গে কথা বলার পর তিনি মঞ্চে দীপিকা, লক্ষ্মী ও বিক্রা’ন্তকে স্বাগত জা’নান। সেখানে সালমান মজা করেন দীপিকার স’’ঙ্গে । আবদুর র’শিদ সলিম সালমান খান ৫৪ বছরে পা দিলেও এখনো অবিবাহিত। ক্যারিয়ারের শুরু ‘হতেই ভারতীয় চলচ্চিত্রে দাপুটে এ অ’ভিনেতা বলিউডের জনপ্রিয় তিন খানদের অন্যতম।

১৯৮৮ সালে ‘বিবি হো তো এহসি’ চলচ্চিত্রে একটি গৌণ ভূমিকায় অ’ভিনয়ের মধ্য দিয়ে তার চলচ্চিত্রে যাত্রা শুরু হয়। এক বছর পরেই ‘ম্যায়নে পিয়ার কিয়া’ নামের ছবিতে মুখ্য চরিত্রে অ’ভিনয় করে ব্যা’পক সাফল্য পান এবং সেই সময় ফিল্মফেয়ার পুরস্কার অনুষ্ঠানে শ্রেষ্ঠ নবাগতের পুরস্কার লাভ করেন। এর পর আর পেছনে ফি’রে তাকাতে হয়নি তাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *