দিনের শুরুতেই যে গুড নিউজ দিলেন কারিনা কাপুর – OnlineCityNews

দিনের শুরুতেই যে গুড নিউজ দিলেন কারিনা কাপুর

সুখবর! দ্বিতীয়বার মা ‘হতে চলেছেন করিনা কাপুর খান। সইফিনা আপাতত দিন গু’নছেন তাঁদের ঘরে নতুন অতিথি আসবার। বুধবার সইফের বড় মেয়ে সারা আলি খানের জন্ম’দিনের দিনই এই গু’জ নিউজ শেয়ার করে নিলেন সইফ-করিনা।

একটি যৌ’থ বিবৃতিতে তাঁরা জানিয়েছেন, ‘আম'রা খুব উত্সাহের স’ঙ্গে জানাচ্ছি, যে আমা’দের পরিবারে একজন নতুন সদস্য আসতে চলেছে!! ধন্যবাদ আমা’দের সকল শুভাকাঙ্ক্ষীকে-তাঁদের ভালোবাসা ও সমর’্থনের জন্য’।

প্রায় পাঁচ বছর চুটিয়ে প্রেম করবার পর ২০১২ সালে সইফ আলি খানকে বিয়ে করেন করিনা। তাঁদের একমাত্র পুত্র তৈমুর জন্ম নেয় ২০১৬ সালে। ইতিমধ্যেই ইন্টারনেট সেনসেশন তিন বছরের এই খুদে। এবার নবাব-বেগমের ঘরে আসছে নতুন সদস্য।

শুভেচ্ছার ব’ন্যা নেটদুনিয়ায়। উল্লেখ্য আপতত করিনার হাতে রয়েছে লাল সিং চড্ডার মতো প্রোজেক্ট। ছবিতে আমির খানের বিপরীতে দেখা যাব’ে করিনাকে। দুদিন আগেই জানা গিয়েছে এক বছর মুক্তি পিছিয়েছে এই ছবির।

২০২১-এর ক্রিসমাসে মুক্তি পাবে আমির-করিনা জুটির তিন নম্বর ফিল্ম। সুতরাং অন্তঃস’ত্ত্বা অবস্থাতেই ছবির বাকি অংশের শ্যুটিং সারবেন করিনা। তৈমুর হওয়ার আগেও কাজ থেকে ছুটি নেননি এই বলি নায়িকা।

বরং অন্তঃস’ত্ত্বা করিনা ফ্যাশন ব়্যাম্পে হেঁটে নতুন ট্রেন্ড শুরু করেছিলেন বলিউডে। সংসার এবং কেরিয়ার দুটোই ভালোভাবে ব্যালেন্স করতে জানেন বেবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *