Breaking News
Home / বিনোদন / মুক্তি পেল মহেশ ভাটের “সড়ক টু” এর ট্রেলার, মুক্তি পেতেই ডিসলাইকের রেকর্ড ইউটিউবে

মুক্তি পেল মহেশ ভাটের “সড়ক টু” এর ট্রেলার, মুক্তি পেতেই ডিসলাইকের রেকর্ড ইউটিউবে

Advertisement

আগামী ২৮ অগাস্ট মুক্তি পাচ্ছে পরিচালক মহেশ ভাটের ছবি “সড়ক টু”। সিনেমার ট্রেলার মুক্তি পেল আজ। ট্রেলার মুক্তির সঙ্গে সঙ্গে ক্ষোভের আ’গুন জ্ব”লছে সোশ্যাল মিডিয়ায়। সড়ক টু-এর ট্রেলার প্রকাশ্যে আসতেই ফের সমালোচনার মুখে পড়তে হয় আলিয়া ভাটদের। সিনেমা না দেখার ইচ্ছা প্রকাশ দর্শকদের।

এই ছবির অন্যতম অভিনেতা সঞ্জয় দত্তের ফুসফুসে ক্যা’ন্সা’র রো’গে আ’ক্রা’ন্ত। স্টেজ থ্রি তে রয়েছেন তিনি। দর্শকদের চোখে সহমর্মিতার পরিবর্তে ক্ষো’ভে’র আ’গু’ন এখনো। লাইক,কমেন্টের ব’ন্যা নয়, ডিসলাইক আর বয়কটের ডাক দিচ্ছেন সুশান্ত প্রেমীরা। অনেকেই আবার ডিজনী প্লাস হটস্টার আনইনস্টল করে দিচ্ছেন ক্ষোভের ফলে।

সিনেমার পোস্টার জনসম্মুক্ষে আসতেই,অনেকেই বলতে শুরু করেন, আলিয়া যতই ইনস্টাগ্রামে কমেন্ট সেকশন বন্ধ করে দিন না কেন, তার সিনেমা কেউ দেখবে না। কেউ আবার মন্তব্য করেন, নতুন করে আলিয়াকে ট্রোল করা হোক। কেউ আবার আলিয়াকে সরাসরি বয়কটের ডাক দিয়েছেন। য়দিও সোশ্যাল মিডিয়ায় অনেক ট্রোলিংয়ের পরও এ বিষয়ে পাল্টা কোনও মন্তব্য করেননি অভিনেত্রী আলিয়া ভাট।

প্রসঙ্গত উল্লেখ্য,এই সিনেমায় মূল ভুমিকাই সঞ্জয় দত্তে। তাঁর স্ত্রীর প্র’য়া’ণের পেছনে জড়িয় কোন ইতিহাস, আলিয়া-আদিত্য কাঁদের মুখোশ টেনে ছিঁড়ে ফেলার উদ্দেশ্যে রাস্তায় নামলেন, তার ঝলকও মেলে ট্রেলারে। কয়েক সেকেন্ডের জন্য দেখা মেলে যিশু সেনগুপ্তরও।

যদিও ছবির ট্রেলার নিয়ে নয়, নেটিজেনদের কণ্ঠে ছবিকে সড়কে নামিয়ে আনার ডাক। এক কথায় বলতে গেলে ছুড়ে ফেলার ডাক। আড়াই দশক আগের ছবির সিক্যুয়েল হিসেবে মহেশ ভাট নির্মাণ করেছেন ‘সড়ক টু’। সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তীর সঙ্গে পরিচালক মহেশ ভাটের ঘনিষ্ঠ সম্পর্ক আজ সর্বজনবিদিত।

সেই কারণে সুশান্ত সিং রাজপুতের প্র’য়া’ণের পর থেকে ‘সড়ক টু’ জনরোষের মুখে রয়েছে। পোস্টার মুক্তি পাওয়ার পর থেকে বয়কটের ডাক উঠেছিল এই সিনেমার। এখন তীব্র ক্ষো’ভের আ’গু’ন নেটিজেনমহলে। ধর্ম অবমাননার অ’ভিযোগও আনেন কেউ কেউ।

Advertisement
Advertisement

Check Also

বিবাহ বিচ্ছেদ করে ফেসবুকে শবনম ফারিয়ার স্ট্যাটাস

Advertisement Advertisement বি’য়ের ঠিক এক বছর নয় মাসের মাথায় বিবাহ বি’চ্ছেদ হয়েছে ছোট পর্দার জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!