খালি গলায় অরিজিৎ সিং এর গান গেয়ে সকলকে তাক লাগল খুদে বালক, ভিডিও ভাইরাল – OnlineCityNews

খালি গলায় অরিজিৎ সিং এর গান গেয়ে সকলকে তাক লাগল খুদে বালক, ভিডিও ভাইরাল

আমা’দের দেশের বহু জায়গায় বহু সুপ্ত প্রতিভা লুকিয়ে আছে। কখনো কখনো সেটা ভাগ্যের জোরে উঠে আসে আবার কখনো চা’পা পড়ে থেকে যায় এই সমস্ত প্রতিভাগুলো। কিন্তু আজকাল সোশ্যাল মিডিয়া এবং ইন্টারনেট এর যুগে আমা’দের অনেকখানি সুবিধা হয়েছে এই প্রতিভা গুলোকে খুঁজে সকলের সামনে তুলে ধরতে।

সোশ্যাল মিডিয়ার দৌলতে বারবার উঠে এসেছে এই ধরনের সুপ্ত প্রতিভা গুলো যা অনেক সময় অবা’ক করেছে আমা’দের। কদিন আগেই আম'রা দেখেছিলাম রানাঘাট স্টেশনে রানু মন্ডল লতাজির গান করে ভাইরাল হয়েছিলেন। সোশ্যাল মিডিয়ার দৌলতে পৌঁছেছিলেন বলিউডে।

পেয়েছিলেন হিমেশ রেশমিয়া সাথে গান গাওয়ার সুযোগ। যা সত্যি রানু মন্ডল এর জীবন বদলে দিয়েছিল। শুধু তাই না, শুরুতে নেটিজেনদের আলোচনার কেন্দ্রবিন্দুও হয়ে উঠেছিলেন রানু মন্ডল। শুধু রানু মন্ডলই না, চাঁদমনি হেমব্রম এর মত প্রতিভার দর্শনও আম'রা পেয়েছি। নিজের মধুর কণ্ঠের জন্য নিটিজেন দের নজর কেড়েছে। গরীব পরিবারের মেয়ে চাঁদমনি সুযোগ পেয়েছে বলিউডে গান গাওয়ার।

গান ভালবাসেন না এমন মানুষ খুব কমই আছে। তাই সোশ্যাল মিডিয়ায় নিত্যদিন নিত্য নতুন গান গাওয়ার ভিডিও ভাইরাল হতে থাকে। পেশাদার সংগীত শিল্পীদের তো আম'রা সবাই চিনি, তবে দেশের আনাচে কানাচে লুকিয়ে থাকা সুপ্ত প্রতিভা দেখে আম'রা মুগ্ধ হয়েছি বহুবার।

এবার সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি উঠে এসেছে সেখানে দেখা যাচ্ছে একটি ছোট্ট শিশু কিংবদন্তি বাঙালি সংগীতশিল্পী অরিজিৎ সিং এর গাওয়া গান গেয়ে তাক লাগিয়ে দিয়েছে নেট জগতকে। ভিডিওটি এখনো অবধি প্রায় ৫ লাখেরও বেশি মানুষ দেখেছে। সেই সাথে কমেন্ট বক্সে একের পর এক শুভেচ্ছার বার্তা।

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি গানের। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি খুদে বালক অরিজিৎ সিং এর কবির সিং ছবির “তেরে বিন আব না লেঙ্গে এক ভি দম” গানটি গেয়ে সাড়া ফেলেছে নেট দুনিয়ায়। নেটিজেনরা প্রশং’সায় পঞ্চমুখ হয়ে রয়েছে।

ভিডিওটি প্রকাশ্যে আসার সাথে সাথে ভাইরাল হয়ে পড়েছে। এক সাইকেল আরোহী এই ভিডিওটি ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন। কমেন্ট বক্স ভর্তি শুভেচ্ছা বার্তা পাঠিয়েছে নেটিজেনরা এবং তাকে বড় হওয়ার জন্য আরও এগিয়ে যাওয়ার জন্য আশীর্বাদ করেছে অনেকে।

 

ভাইরাল ভিডিও

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *