এখনো রিয়ার কাছে সুশান্তের যে দুটি সম্পত্তি রয়েছে – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / এখনো রিয়ার কাছে সুশান্তের যে দুটি সম্পত্তি রয়েছে

এখনো রিয়ার কাছে সুশান্তের যে দুটি সম্পত্তি রয়েছে

Advertisement

সুশান্ত সিং রাজপুতের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে কোটি কোটি টাকা সরানোর অ’ভিযোগ রয়েছে তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরু’দ্ধে। সুশান্তের মৃ’ত্যুর মূল অ’ভিযুক্তর বিরু’দ্ধে আর্থিক তছরুপের মা’মলা দায়ের করে ত’দন্তও শুরু করেছে ইডি। শুক্রবারই এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের ম্যারাথন জেরার মুখোমুখি ‘হতে হয় রিয়াকে।

Advertisement

সেখানে নায়িকার আয়-ব্যায়ের হিসাব, সম্পত্তির হিসাব সব বিস্তারিত জানতে চান ত’দন্তকারীরা। উল্লেখ্য সুশান্ত সিং রাজপুতের দুটি কোম্পানির ডিরেক্টরের পদেও রয়েছেন রিয়া ও তাঁর ভাই এবং বাবা।সুশান্তের আরও দুটি কোম্পানিও রেজিস্ট্রেশন প্রক্রিয়ার মধ্যে রয়েছে। সেই চারটি কোম্পানি সম্পর্কেও তথ্য জানতে চায় ইডি।

আর এই জিজ্ঞাসাবাদের ঠিক পরের দিনই মিডিয়ার স’ঙ্গে সুশান্তের স’ঙ্গে সম্পর্কিত কোন সম্পত্তি রিয়ার কাছে রয়েছে তা ভাগ করে নিলেন রিয়া! এদিন ইন্ডিয়া টুডের স’ঙ্গে সুশান্তের ডাইরির একটি পাতা এবং একটি সিপার বোতলের ছবি শেয়ার করে দেন রিয়া। সুশান্তের কেবলমাত্র এই দুটি জিনিস নাকি রয়েছে রিয়া চক্রবর্তীর কাছে। সেই ডায়রির পাতায় লেখা রয়েছে ‘কৃতজ্ঞতার তালিকা’।

সেই তালিকায় লেখা রয়েছে- আমি নিজের জীবনের জন্য কৃতজ্ঞ, আমা’র জীবনে লিল্লুর থাকার জন্য কৃতজ্ঞ, আমা’র জীবনে বেবুর থাকার জন্য কৃতজ্ঞ, আমা’র জীবনে স্যারের উপস্থিতির জন্য কৃতজ্ঞ, আমি কৃতজ্ঞ যে ম্যাম আমা’র জীবনে রয়েছেন এবং অবশ্যই ফাজ আমা’র জীবনে থাকবার জন্য আমি কৃতজ্ঞ। আমি কৃতজ্ঞ যে আমি জীবনে এত ভালোবাসা পেয়েছি’।

রিয়া জানিয়েছেন, এটা ওর (সুশান্তের) হাতে লেখা। লিল্লু হল শৌভিক, বেবু হলাম আমি। আমা’র বাবা-মা’কে ও স্যার এবং ম্যাম বলে ডাকত। আর ফাজ ওর পোষ্য। রিয়া জানিয়েছেন সুশান্তের ছবি ছিছোড়ের একটি মা’র্চেনডাইস, একটি সিপার বোতল যেটি সুশান্তের সেটি তার কাছে রয়েছে, শুধু মাত্র এই দুটি-আর কিছু নেই।

রিয়ার আইনজীবী সতীশ মানেসিন্ধে জানিয়েছেন, ‘রিয়াকে জেরা করা হয়েছে এবং তাঁর বয়ান রেকর্ড করা হয়েছে এবং উনি ইডির স’ঙ্গে ত’দন্তে পূর্ণ সহযোগিতা করেছেন। উনি কোথাউ আ’ত্মগো’পন করে নেই। ওঁনাকে আবার ডাকা হয়েছে,উনি সঠিক সময়েই হাজির হবেন’। রিয়ার বিরু’দ্ধে অ’ভিযোগ দায়ের হওয়ার পর থেকে নিজের উপর উঠা অ’ভিযোগ নিয়ে কোনওরকম মন্তব্য করেননি রিয়া।

এফআইআর দায়ের খবর প্রকাশ্যে আসবার পরের দিন, ২৮শে জুলাই শুধুমাত্র ২০ সেকেন্ডের একটি ভিডিয়ো প্রকাশ করে বলেছিলেন, ‘আমা’র ভগবান এবং বিচার ব্যবস্থার প্রতি পূর্ণ আস্থা রয়েছে। আমি নিশ্চিত আমি সুবিচার পাব। যদিও ইলেকট্রনিক মিডিয়াতে আমা’র সম্পর্কে বহু ভয়’ঙ্কর কথা বলা হচ্ছে আমি কোনওরকম মন্তব্য করা থেকে বিরত থাকছি আমা’র আইনজীবীদের পরামর’্শে। যেহেতু মা’মলাটি আ’দালতে বিচারাধীন। সত্যমেব জয়তে। সত্যের হয় হবেই’।

Advertisement
Advertisement

Check Also

আগামী মাসেই আমরা বিয়ে করছি: বাপ্পি

Advertisement Advertisement বর্তমানে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা বাপ্পি চৌধুরী ও অপু বিশ্বাসকে নিয়ে ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রেমের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!