সব খেলা শেষ, এবার কি হবে রিয়া চক্রবর্তী? – OnlineCityNews

সব খেলা শেষ, এবার কি হবে রিয়া চক্রবর্তী?

অ’ভিনেতা রিয়া চক্রবর্তী এজেন্ট ক’র্তৃক এই আবেদন বন্ধ করার অনুরোধের পরে সুশান্ত সিং রাজপুত ত’দন্তে জিজ্ঞাসাবাদের জন্য মুম্বাইয়ের এনফোর্সমেন্ট ডিরেক্টর অফিসে পৌঁছেছেন। সকাল সাড়ে ১১ টা থেকে এনফোর্সমেন্ট ডিরেক্টরটের সময়সীমা পেরিয়ে যাওয়ার কয়েক মিনিট পরে তাকে দেখা গেছে।

রিয়া চক্রবর্তী তার আবেদনের বি’ষয়ে সুপ্রিম কোর্টের শুনানির অব্দি তিনি ইডি স’ঙ্গে মুখোমুখি হওয়া স্থগিত করার জন্য বলেছিলেন। রিয়া চক্রবর্তীর বিরু’দ্ধে অ’ভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর ক্ষেত্রে তার পরিবার তার বিরু’দ্ধে একটি অ’ভিযোগের অ’ভিযোগ তুলেছিল,

যার বিরু’দ্ধে অ’ভিযোগ করা হয়েছে যে তিনি তার অ্যাকাউন্ট থেকে অর্থ স্থা’নান্তর করেছিলেন এবং মানসিকভাবে হয়রানি করেছিলেন। মুম্বই পু’লিশ জানিয়েছে, ১৪ জুন বলিউড অ’ভিনেতা আ’ত্মহ’ত্যা করে মা’রা গিয়েছিলেন। সুশান্ত সিং রাজপুতের বন্ধু সি’দ্ধার্থ পিঠানি এবং রিয়া চক্রবর্তীর প্রাক্তন ব্যবস্থাপক শ্রুতি মোদীকেও আর্থিক অ’পরাধ ত’দন্তকারী এজেন্সি তলব করেছে।

এনফোর্সমেন্ট ডিরেক্টরেট রিয়া চক্রবর্তীকে ১৫০ কোটি রুপি মূল্যের “সন্দে’হজনক লেনদেন” বলে অ’ভিহিত করা অর্থের বি’ষয়ে জিজ্ঞাসাবাদ করতে চায়। সংস্থাটি সুশান্ত সিং রাজপুতের পরিবারের অ’ভিযোগের ভিত্তিতে বিহার পু’লিশ ক’র্তৃক প্রথম তথ্য প্রতিবেদন বা এফআইআর নোট করেছিল।

এজেন্সিটির সূত্রগু’লির দাবি, সুশান্ত সিং রাজপুতের চারটি ব্যাংক অ্যাকাউন্টের দুটির কাছ থেকে অর্থ রিয়া চক্রবর্তীকে স্থা’নান্তর করা হয়েছিল। তবে এই পরিমাণটি ১৫ কোটি রুপি অ’ভিযোগের কাছাকাছি নেই। সুপ্রিম কোর্ট বিহার মা’মলাটি মহারাষ্ট্রে স্থা’নান্তরিত করার জন্য রিয়া চক্রবর্তীর আবেদনের শুনানি করছে,

যেখানে মুম্বাই পু’লিশ বলছিল যে বলিউড চক্র এবং প্রতিদ্বন্দ্বীদের দ্বারা সুশান্ত সিং রাজপুতকে ‘হতাশার দিকে ঠেলে দেওয়া হয়েছিল কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। অ’ভিনেতা ‘হতাশায় ভুগছিলেন এবং ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজেকে নির্জন বোধ করেছিলেন বলে অ’ভিযোগে মুম্বই পু’লিশ ৫০ জনেরও বেশি লোককে জিজ্ঞাসাবাদ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *