অবশেষে ফেঁসে গেল রিয়া চক্রবর্তী ও তাঁর পরিবারের – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / অবশেষে ফেঁসে গেল রিয়া চক্রবর্তী ও তাঁর পরিবারের

অবশেষে ফেঁসে গেল রিয়া চক্রবর্তী ও তাঁর পরিবারের

Advertisement

সুশান্ত সিং রাজপুতকে আ’ত্মহ’ত্যায় প্ররোচণা দেওয়া, তাঁর সঙ্গে প্র’তারণা, ষ’ড়’যন্ত্র সহ একাধিক অ’ভিযোগে অ’ভিযু’ক্ত  রিয়া চক্রবর্তী ও তাঁর পরিবার-বাবা ইন্দ্রজিত চ’ক্রবর্তী, মা সন্ধ্যা চক্রবর্তী, ভাই শৌ’ভিক ‘চক্রবর্তী, অ্য’সোটিয়েট স্যামুয়েল মি’রান্ডা এবং ম্যা’নেজার শ্রুতি মোদীর বি’রুদ্ধে এফআইআর দায়ের করল সি’বিআই, খবর এএনআই সূত্রে।

সুশান্ত সিং রাজপুতের পরিবারের তরফে পাটনা পু’লিশের কাছে দায়ের করা এফআইআরের ভিত্তিতেই সিবিআই বৃহস্পতিবার এই এফআইআর দায়ের করেছে। বুধবার সুপ্রিম কোর্টে কেন্দ্র সরকারের তরফে জানানো হয়েছিল বিহার সরকারে সুপারিশ মেনে সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর ত’দন্ত করবে সিবিআই।

সেই মতোই বুধবার সন্ধ্যায় দ্য ডিপার্টমেন্ট অফ পার্সোনাল অ্যান্ড ট্রেনিংয়ের তরফে বি’জ্ঞপ্তি জারি করা হল এই মা’মলার সিবিআই ত’দন্তের।আর নোটিফিকেশন জারির চব্বিশ ঘন্টার মধ্যে রিয়া ও তাঁর পরিবারের বি’রুদ্ধে এফআইআর দায়ের করল কেন্দ্রীয় ত’দন্ত’কারী সংস্থা।

কেন্দ্র সরকারের পক্ষ থেকে ত’দ’ন্তের সুবজ সংকেত মেলার সঙ্গে সঙ্গেই মা’মলায় দায়ের প্রক্রিয়া শুরু করে দিয়েছিল সিবিআই। বিহার পু’লিশের সঙ্গে যোগাযোগ করে তাঁদের ত’দ’ন্তের রি’পোর্টও জমা নেবে সিবিআই। পাশাপাশি আগামিকাল ইডির দফতরে হাজিরা দিতে হবে রিয়া চক্রবর্তীকে।

রিয়া ও তাঁর পরিবারের বি’রুদ্ধে আর্থিক তছরূ’পের মা’মলা দায়ের করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটও। স্বভাবতই দুই কেন্দ্রীয় ত’দন্ত’কারী সংস্থার সাঁড়াশি চাপে রিয়া ও তাঁর পরিবার।  অন্যদিকে সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর ত’দন্তে গত ২৭ শে জুলাই বিহার পু’লিশের যে চার সদস্যের দল মুম্বই পৌঁছেছিল তাঁরা বৃহস্পতিবার পাটনা ফিরে যায়।

এদিন বিমানবন্দরে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তাঁদের ত’দ’ন্তের বিষয়ে কোনও বিস্তারিত তথ্য না দিলেও বলেন, এখন বিষয়টি সিবিআইয়ের হাতে। গত ৯ দিনে তাঁরা যে সমস্ত তথ্য পেয়েছেন সেই কেস ডায়েরি দ্রুত তুলে দেওয়া হবে সিবিআইয়ের হাতে। গত ২৫শে জুলাই পাটনার রাজীব নগর পু’লিশ থা’নায় রিয়া চক্রবর্তী ও তাঁর পরিবার এবং ম্যানেজার শ্রু’তি মোদীর বি’রুদ্ধে সুশান্তকে সুশান্তকে আ’ত্মহ’ত্যায় প্ররোচনা দেওয়া, ষ’ড়’যন্ত্র, প্রতারণা সহ একাধিক ধারায় মা’মলা দায়ের করেছেন সুশান্তের বাবা কেকে সিং।

দুদিন পর ২৭ শে জুলাই সংবাদমাধ্যমে এই খবর প্র’কাশিত হয়। এই মা’মলা বিহার পু’লিশের কাছ থেকে অ’বিলম্বে মুম্বই পু’লিশের হাতে হস্তান্তর করবার আবেদন জানিয়েছে দেশের সর্বোচ্চ আদালতে পিটিশন দায়ের করেছিলেন রিয়া। বুধবার ছিল সেই আবেদনের শুনানি।

জাস্টিস হৃ’ষিকেশ রায়, মা’মলার সঙ্গে জড়িত সকল পক্ষকে তিনদিনের সময় দেওয়া হয়েছে জবাব দেওয়ার জন্য। তবে জানিয়ে দেওয়া হয় কোনওরকম সু’রক্ষা’কবচ দেওয়া হবে না রিয়া চক্রবর্তীকে। আদালত জানিয়েছে আপতত মুম্বই ও বিহার পু’লিশ উভয়পক্ষই এই মা’মলার ত’দন্ত চালাচ্ছে। চাইলেই তাঁরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে পারে অ’ভিযু’ক্তের বি’রুদ্ধে। মা’মলার পরবর্তী শুনানি হবে আ’গামী স’প্তাহে।

Advertisement
Advertisement

Check Also

আবেগে মঞ্চেই কাঁদলেন চিত্রনায়ক সোহেল রানা

Advertisement জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ প্রদান করা হয়েছে। প্রধানমন্ত্রীর পক্ষে ১৭ জানুয়ারি (রোববার) বিজয়ী হাতে পুরস্কার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!