Breaking News
Home / বিনোদন / ফের শোকের ছায়া বলিউডে, আ’ত্মহ’ত্যা করেছেন আরেক জনপ্রিয় তারকা

ফের শোকের ছায়া বলিউডে, আ’ত্মহ’ত্যা করেছেন আরেক জনপ্রিয় তারকা

Advertisement
Advertisement

সুশান্ত রাজপুতের পর সমীর শর্মা নামে আরেক বলিউড অ’ভিনেতার ঝুলন্ত লা’শ উ’দ্ধার করেছে পু’লিশ। পু’লিশ জানিয়েছে, ৪৪ বছর বয়সী এই অ’ভিনেতার দে’হ তার বাড়ির রান্নাঘরে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। প্রাথমিক ত’দন্তে পু’লিশের অনুমান, তিনি আ’ত্মহ’ত্যা করেছেন। যদিও তার কাছ থেকে কোনো সু’ইসা’ইড নোট পাওয়া যায়নি।

‘কহানি ঘর ঘর কি’ বা ‘কিউকি সাস ভি কভি বহু থি’ বা সমসাময়িক ধা’রাবাহিক ‘ইয়ে রিস্তা হ্যায় প্যার কে’র অ’ভিনেতা সমীর শর্মা গত ফেব্রুয়ারি থেকে যে অ্যাপার্টমেন্টে থাকতে শুরু করেছিলেন সেই অ্যাপার্টমেন্টের রক্ষী বুধবার (৫ আগস্ট) রাতে টহল দিতে গিয়ে সমীরের মৃ’তদে’হ দেখতে পান। তিনি আশপাশের লোকজনকে ঘটনার কথা জানান। পরে পু’লিশ এসে সমীরের দে’হ নিয়ে যায়।

প্রাথমিক ত’দন্তে পু’লিশের অনুমান, তিনি সম্ভবত দু’দিন আগেই মা’রা গিয়েছেন। গত ২৭ জুলাই ইনস্টাগ্রামে সমীর লিখেছিলেন, ‘আমি আমা’র চিতা তৈরি করেছি। সেই চিতার আগু’নে আমি এ বার ঘু’মাবো। আমি স্বপ্ন থেকে জেগে গিয়েছি। আমা’র স্বপ্ন চলে গিয়েছে। আমা’র স্বপ্ন ফুরিয়ে গিয়েছে…।’ মৃ’ত্যুর আগে কি এই লেখার মাধ্যমে কোনও বার্তা দিতে চেয়েছিলেন তিনি?

এর আগে গত ১৪ জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকে ঝুলন্ত অবস্থায় উ’দ্ধার করা হয় বলিউডের উদীয়মান অ’ভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের দে’হ। প্রাথমিক ত’দন্তে পু’লিশ জানায়, তিনি আ’ত্মহ’ত্যা করেছেন। আ’ত্মহ’ত্যার কারণ অনুসন্ধানের জন্য এখন পর্যন্ত প্রায় ৪০ জনকে জেরা করেছে মুম্বাই পু’লিশ। এদের মধ্যে রিয়া ছাড়াও রয়েছেন পরিচালক মহেশ ভাট, সঞ্জয়লীলা বানসালিসহ বলিউডের নামজাদা ব্যক্তিরা।

সূত্র : আনন্দবাজার।

Advertisement
Advertisement

Check Also

স্বামীর ‘বিরক্তিকর’ অভ্যাসের কথা ফাঁস করলেন প্রিয়ঙ্কা!

Advertisement Advertisement অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মা’র্কিন পপ তারকা নিক জোনাসের একসঙ্গে ২ বছর কাটিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!