আমি বাঁচতে চাই, দয়া করে আমাকে সাহায্য করুন – OnlineCityNews
Breaking News
Home / শিক্ষা / আমি বাঁচতে চাই, দয়া করে আমাকে সাহায্য করুন

আমি বাঁচতে চাই, দয়া করে আমাকে সাহায্য করুন

Advertisement

করো’না আক্রান্ত হয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ২০০৯-১০ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী তাহমিনা হক তিশার ফুসফুস মা’রা’ত্মক ক্ষ’তিগ্রস্ত হয়েছে। তার চিকিৎসার জন্য প্রয়োজন ২ লাখ টাকা। পরিবারের পক্ষে তার চিকিৎসার খরচ বহন করা সম্ভব হচ্ছে না। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি তার বাবাও বর্তমানে অ’সুস্থ।

জানা গেছে, গত জুন মাসের শেষের দিকে তাহমিনা হক তিশার ক’রোনা’ভা’ইরাস পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। পরবর্তীতে চিকিৎসার মাধ্যমে করো’না নেগেটিভ আসলেও ফুসফুস মা’রাত্ম’কভাবে ক্ষতিগ্রস্ত হয়। তিনি বর্তমানে রাজধানীর বক্ষব্যাধি হাসপাতা’ল চিকিৎসাধীন রয়েছেন। চিকিৎসকরা তাকে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থা’নান্তরের পরামর্শ দিয়েছেন।

চিকিৎসকরা জানিয়েছেন, তিশার বিভিন্ন পরীক্ষা ও চিকিৎসার জন্য সর্বমোট ২ লাখ টাকা প্রয়োজন। অ’সুস্থ তাহমিনা হক তিশার ছোট বোন আয়শা আক্তার তুলি রাবির ম্যানেজমেন্ট বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী। তিনি বলেন, ‘আমা’দের বাবা ২০১৬ সালে স্ট্রোক করেন। তারপর থেকে একদম বিশ্রামে আছেন তিনি। তখন থেকে পরিবারের দায়িত্ব সম্পূর্ণ তিশা আপুর ওপর।

আপু হঠাৎ করে গুরুতর অ’সুস্থ হয়ে যাওয়ায় আমা’দের পরিবারে অচলাবস্থা তৈরি হয়েছে। পরিবারের পক্ষে তার চিকিৎসার ব্যয় বহন করাও সম্ভব হচ্ছে না। তাই বোনকে বাঁ’চাতে বিত্তবানদের কাছে সাহায্য চাচ্ছি।’ তাহমিনা হক তিশা বলেন, ‘আমি বাঁ’চতে চাই। দয়া করে আমাকে একটু সাহায্য করুন।’

তাহমিনা হক তিশাকে সহযোগীতা করতে এ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে। বিকাশ: 01704566063

Advertisement
Advertisement

Check Also

পদ্মার জলে জাল ফেলতেই ঝাকে ঝাকে উঠলো বড় তাজা ইলিশ, ভাইরাল ভিডিও!

Advertisement ইন্টারনেট দুনিয়ার সাহায্যে আম'রা খুব সহজেই কম সময়ের মধ্যে বহির্বিশ্বের সাথে সংযোগ স্থাপন করতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!