Breaking News
Home / বাংলা হেল্‌থ / চাঞ্চ’ল্যকর নতুন তথ্য, ধ’র্ষ’ণের পর যেভাবে খু’ন’ হয় সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা!

চাঞ্চ’ল্যকর নতুন তথ্য, ধ’র্ষ’ণের পর যেভাবে খু’ন’ হয় সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা!

Advertisement
Advertisement

সুশান্ত সিংহ রা”জপুতে’র র’হস্য’মৃ’ত্যু’তে ফের চা’ঞ্চল্য’কর মোড়। এ বার মহা’রাষ্ট্রে’র প্রা’ক্তন মুখ্য’ম’ন্ত্রী তথা বি’জে’পির রা’জ্যসভা’র সাংসদ নারায়ণ রাণে দাবি করলেন, অ’ভিনে’তা সু’শান্ত এবং তাঁর প্রা’ক্তন ম্যানে’জার দু’জনকেই খু’ন’ করা হয়েছে।দিশাকে খু’নের আগে ধ’র্ষণ করা হয়েছিল। ময়’নাত’দ’ন্তের রিপোর্টে নাকি তাঁর যৌ’নাঙ্গে আ’ঘা’তের চি’হ্নও আছে, দাবি রাণের।

বিজেপি সাংসদের অ’ভিযোগ, মুম্বই পু’লিশ দু’টি ঘট’নার যথার্থ ত’দন্ত না করে এই ষ’ড়য’ন্ত্রে ‘শ’ক্তি’ধরদের গো’পন করছে।সুশান্তের প্রা’ক্তন ম্যানেজার দিশা তাঁর ববা মায়ে’র সঙ্গে থাকতেন মুম্বইয়ের দাদারে। গত ৮ জুন রা’তে তিনি কয়েক জন ব’ন্ধুবা’ন্ধবের সঙ্গে গিয়ে’ছিলেন মালাড ওয়েস্টের একটি ফ্ল্যা’টে।

ফ্ল্যাটে’র মা’লিক দিশার প্রে’মিক, অ’ভিনেতা রোহন রাই। পু’লিশের ত’দন্তে উঠে এসেছে, রাতে খাওয়াদাওয়ার পরে বন্ধুদের সঙ্গে ম’দ্যপা’ন করেছিলেন দিশা। রাণের দাবি, এই পার্টিতে কে কে হাজির ছিলেন, তাঁদের সবার নাম প্রকাশ করতে হবে। এমনকি, ওই মজ’লিসে মহা’রাষ্ট্রের এক জন প্রভা’বশালী মন্ত্রীও ছিলেন বলে অ’ভিযোগ রাণের।

প্রত্য’ক্ষ’দর্শীদে’র দাবি, রাত একটা নাগাদ সুরাসক্ত অবস্থায় ১২ তলা ফ্ল্যা’টের খোলা জানা’লা দিয়ে নীচে পড়ে যান দি’শা। খব’র পেয়ে ঘট’না’স্থলে পু’লিশ পৌঁ’ছয় রাত আ’ড়াই’টে নাগাদ। সে সময় খোলা রাস্তায় র’ক্তের স্রোতে পড়ে’ছিলে’ন তরু”ণী। হাসপাতা’লে নিয়ে যাও’য়া হলে তাঁকে মৃ’ত’ বলে ঘোষণা করা হয়।

প্রবীণ রাজ’নী’তিক রাণের দাবি, দিশা এবং সু’শান্তের মৃ’ত্যু’র ঘটনার মধ্যে স’ম্পর্ক আছে। গত ১৪ জুন দুপুরে মুম্বই’য়ে নিজের ফ্ল্যা’টে উ’দ্ধার হয় সুশান্তের ঝু’লন্ত ‘দে’হ। তার আগের দিন রাতে সেখানে পার্টি হ’য়েছিল বলে জানা গিয়েছে। রাণে’র দাবি, সেই পা’র্টিতে কারা কারা হা’জির ছিলেন, সে ত’থ্যও সামনে আসা প্রয়ো’জন।

মাত্র ছ’দি’নের ব্যব’ধানে প্রা’ক্তন ম্যা’নে’জার দিশা এবং সুশান্তের র’হস্যমৃ’ত্যু, দু’টি ঘটনাই যে একটি অ’ন্যটির সঙ্গে স’ম্পর্ক’যু’ক্ত, সে দাবি প্রথম থেকে’ই উঠেছে। এই প্র’শ্নও উঠছে, তা হলে কি সু’শান্ত জা’নতেন দি’শার পরিণ’তি কী’ হ’য়েছি’ল? সত্যি’টা জানতেন বলে কি তাঁ’কেও সরি’য়ে দে’ও’য়া হল?

দি’শার মৃ’ত্যু’তে কিছু গো’’পন করা হচ্ছে, সে আশ’ঙ্কা আরও জো’রালো হ’য়েছে বিহার পু’লি’শের দা’বিতে। সু’শা’ন্ত এবং দি’শার মৃ’ত্যুর ঘটনায় মুম্বই এসেছে বি’হার পু’লিশের একটি দল। ত’দন্ত’কারী’দের দাবি, মা’লও”য়ানি থা’নায় গিয়ে তাঁরা দি’শার কে’স’ফা’ইল দেখতে চান। কিন্তু তাঁ’দের জা’নানো হয়, কেস ভু’লব’শত ডি’লিট হয়ে গিয়েছে।

ফাইল পুনরু’দ্ধা’রের জন্য চাওয়া হয় ল্যাপটপ। কিন্তু সেটাও তাঁদের দেওয়া হয়নি বলে দাবি বিহার পু’লিশে’র। ফলে স’ন্দেহ জো’রালো হচ্ছে যে মু’ম্বই পু’লিশ কা’উকে আ’ড়াল করতে চাইছে। নই’লে এত ফাইলে’র মধ্যে একটা নি’র্দিষ্ট ফাইল-ই বা হারি’য়ে গেল কেন? বিহার পু’লিশের অ’ভিযোগ, ত’দন্তে তাদের সাহায্য করছে না মুম্বই পু’লিশ।

সোশ্যাল মিডিয়া’র দাবি, বিহার পু’লিশ ম’য়’দানে না এলে দিশা ও সুশান্ত, দু’জনের মৃ’ত্যুকেই ‘আ’ত্মহ’ত্যা’-র তক’মা দিত মুম্বই পু’লিশ। তা ছাড়া, দিশার বাবা-মায়ের সঙ্গেও কথা বলতে পারে’ননি বি’হার পু’লি’শ। কারণ তাঁরা বাড়িতেই ছিলেন না। ফলে এই আ’শ’ঙ্কা জো’রা’লো হচ্ছে যে, ম’হারা’ষ্ট্রের এক ত’রুণ রা’জনীতিক’কে আ’ড়াল করতেই মু’ম্বই পু’লি’শ এ ভাবে কেস সাজা’চ্ছে।

সুশান্ত সিংহ রাজপুত এবং দিশা সালিয়ান, এই দুই র’হ’স্যমৃ’ত্যু’তে এ বার কাঠগড়ায় মুম্বই পু’লিশ। অ’ভিযোগ উঠেছে, ম’হারা’ষ্ট্রের শা’সক দলে’র অঙ্গু’লিহে’লনেই এগোচ্ছে মুম্বই পু’লিশ। সর্ব’তো’ভাবে চে”ষ্টা করা হচ্ছে রা’জ্যের ত’রুণ মন্ত্রী’কে আ’ড়াল করার।

Advertisement
Advertisement

Check Also

স্বামীর ‘বিরক্তিকর’ অভ্যাসের কথা ফাঁস করলেন প্রিয়ঙ্কা!

Advertisement Advertisement অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মা’র্কিন পপ তারকা নিক জোনাসের একসঙ্গে ২ বছর কাটিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!