যেকারনে সুশান্তের ফ্ল্যাট ছাড়তে হয় রিয়াকে, চাঞ্চল্যকর তথ্য ফাঁস! – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / যেকারনে সুশান্তের ফ্ল্যাট ছাড়তে হয় রিয়াকে, চাঞ্চল্যকর তথ্য ফাঁস!

যেকারনে সুশান্তের ফ্ল্যাট ছাড়তে হয় রিয়াকে, চাঞ্চল্যকর তথ্য ফাঁস!

Advertisement
Advertisement

সুশান্ত সিংহ রাজপুতের মৃ’ত্যু ত’দন্তে মুম্বই পু’লিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছিল বিহার পু’লিশ। যে রিয়া চক্রবর্তীর বিরু’দ্ধে একরাশ অ’ভিযোগ করেছেন সুশান্তের বাবা, তাঁকে জেরা করা ছাড়া কীই বা করেছে মুম্বই পু’লিশ, প্রশ্ন তুলেছেন বলিউড, নেটিজেনদের একাংশ। এবার রিয়া চক্রবর্তীর মানসিক অবস্থা নিয়েও মুখ খুলল মুম্বই পু’লিশ।

সুশান্তের বান্দ্রার ফ্ল্যাট থেকে ৮ জুন বেরিয়ে আসেন অ’ভিনেত্রী রিয়া চক্রবর্তী। কেন ‘ডিপ্রেশনে থাকা’ সুশান্তকে ছেড়ে বেরিয়ে এলেন রিয়া? মুখ খুলেছেন মুম্বই পু’লিশ কমিশনার পরমবীর সিংহ। পু’লিশক’র্তার দাবি, সুশান্ত সিংহ রাজপুতের মৃ’ত্যুর পর তাঁরা রিয়ার বয়ান দুবার রেকর্ড করেন।

তখন সুশান্তের স’ঙ্গে সম্পর্কের খুঁটিনাটি তো বটেই, সুশান্তের মানসিক অবস্থা সম্পর্কেও নাকি সবিস্তার জানতে চাওয়া হয়। দেখা হয় সুশান্তের যাব’তীয় প্রেসক্রিপশনও। রিয়া নাকি তখন জানিয়েছিলেন, তাঁরও মানসিক অবস্থা তখন ভাল ছিল না। তার কারণ হল, সুশান্তের স’ঙ্গে সম্পর্কে টানাপড়েন।

তাছাড়াও প্রশ্ন উঠেছে, কেন মুম্বইতে থাকা সত্ত্বেও সুশান্তের শেষকৃত্যে যাননি রিয়া চক্রবর্তী। তাই নিয়ে মুখ খোলেন তাঁর আইনজীবী সতীশ মানশিন্ডে। সংবাদসংস্থা এএনআইকে তিনি জানান, সুশান্তের শেষকৃত্যে করো’না পরিস্থিতির জেরে যে ২০ জনের তালিকা তৈরি করা হয়েছিল তাতে রিয়ার নাম বাদ পড়েছিল। সেইজন্যই মুম্বই থাকলেও সুশান্তকে শেষ বার দেখতে পারেননি রিয়া।

Advertisement
Advertisement

Check Also

জীবনের উপরে আস্থা হারিয়েছিলেন, সন্তানের মুখ চেয়ে ফিরেছেন কাজে! বিস্ফোরক ববি দেওল

Advertisement শুরুটা ছিল খুব ঠিকঠাক! ১৯৯৫ সালে একেবারে হিসেব মেনে বলিউডের রুপোলি পর্দায় দেখা দিয়েছিলেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!