পুলিশের গু’লিতে সিনহার মৃ’ত্যু নিয়ে সংবাদ সম্মেলনে যা বললেন সেনা ও পুলিশ প্রধান – OnlineCityNews

পুলিশের গু’লিতে সিনহার মৃ’ত্যু নিয়ে সংবাদ সম্মেলনে যা বললেন সেনা ও পুলিশ প্রধান

টেক’নাফে পু’লি’শের গু’লি’তে অব’সরপ্রাপ্ত মেজ’র রাশেদ সিনহা’র মৃ’ত্যু’কে বি’চ্ছিন্ন ঘটনা হি’সেবে দেখ’তে চায় সে’না’বাহিনী।বুধবা’র (৫ আগস্ট) কক্সবা’জা’রে এক সংবাদ সম্মে’লনে এ কথা জা’নান সেনা’বাহি’নী প্রধান জেনারেল আজি’জ আহ’মেদ। এসম’য় তিনি বলেন, ‘সি’নহা’র মৃ’ত্যু’র ঘ’টনায় সেনা’বাহি’নী ও পুলি’শ ম’র্মা’হ’ত।

ত’দ’ন্ত ক’মিটি’র ওপর সে’নাবা’হিনী ও পু’লিশে’র আ’স্থা আছে। এ ঘ’ট’নার দা’য় ব্য’ক্তি’র, কোন প্র’তিষ্ঠা’নের নয়।’ এর আ’গে, বু’ধবার অব’সর’প্রা’প্ত মেজর সিন’হা রাশেদ নি’হ’তে’র ঘট’নায় টেক’না’ফের আদা’ল’তে হ’ত্যা’ মা’ম’লা ক’রে’ছে পরি’বার। ঘট’নার দিন উ’পস্থি’ত পু’লিশ পরি’দ’র্শক লি’য়া’কত আ’লী ও টে’কনা’ফ থা’না’র ও’সি প্রদী’প কু’মার দা’সস’হ ৯ পুলি’শ সদ’স্য’কে আ’সা’মি ক’রা হ’য়েছে।

এ ঘট’না’র ত’দ’ন্ত করে দো’ষী’দের দৃ’ষ্টা’ন্তমূল’ক শা’স্তি’র দাবি করে’ছেন নি’হ’ত রাশে’দে’র বো’ন শার’মিন। মা’ম’লাটি আ’মলে নিয়ে বি’চার’ক তা’মা”’ন্না ফা’রাহ টেক’নাফ থা’না’কে অ’ভিযো’গটি এজাহার হি’সে’বে গ্রহ’ণের নির্দে’শ দি’য়েছেন। এক’ই’সঙ্গে মা’মলা’র তদ’ন্তভা’র দেয়া হয়েছে পু’লি’শের বি’শেষা’য়ি’ত ই’উনিট র‌্যা’ব’কে। এদি’কে ঘট’না’স্থল পরি’দর্শনে কক্সবা’জার গেছে’ন সেনা’প্র’ধান ও আ’ইজি’পি।

প্রসঙ্গত, গত শু’ক্রবা’র ক’ক্সবা’জারের টে’কনা’ফে পু’লিশের গু’লি’তে নি’হ’ত হ’ন অবস’রপ্রা’প্ত মেজ’র সি’নহা রা’শেদ। এ’কে সরা’স’রি হ’ত্যা’কাণ্ড বলে দা’বি করছেন সিনহার স্ব’জ’নরা। এই ঘট’নার দ্রু’ত ত’দ’ন্ত ও বি’চারে’র দা’বি করে’ছেন তারা। সেনা’বাহি’নী থেকে স্বে’চ্ছায় অব’স’র নে’য়ার পর বি’শ্ব ভ্রম’ণে’র পরি’ক’ল্পনা করছিলেন মে’জর সিন’হা রাশে’দ।

ভ্রমণ বি’ষয়ক একটি ইউ’টিউ’ব চ্যা’নেল বা’না’নোর কা’জও চল’ছি’লো তার। এর’ই অংশ হিসে’বে সি’নহা কক্স’বা’জারে ভি’ডিও তৈ’রির কাজে গি’য়েছি’লেন বলে জানি’য়েছে তার পরি’বার। প’রে পুলি’শ ‘দা’বি করে, আ’ত্ম’রক্ষা’র্থেই গু’লি’ করা হ’য়েছে রাশে’দকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *