যে ৯ পুলিশের বিরুদ্ধে সিনহার বোনের মামলা – OnlineCityNews

যে ৯ পুলিশের বিরুদ্ধে সিনহার বোনের মামলা

পু’লিশের গু’লিতে সাবেক সেনা কর্মক’র্তা সিনহা মোহাম্মদ রাশেদ খান নি’হতের ঘ’টনায় মা’মলা দায়ের করেছেন সিনহার বোন শারমিন শাহরিয়া। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে টেকনাফ উপজে’লা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তা’মান্না ফা’রহার আদালত-৩ এ মা’মলাটি দায়ের করেন তিনি।

মা’মলায় বাহারছড়া পু’লিশ ত’দন্ত কেন্দ্রের ইন্সপেক্টর লিয়াকতকে প্রধান আ’সামি ও টেক’নাফ থা’নার ভা’রপ্রাপ্ত ক’র্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাসকে দ্বি’তীয় আসামি করে আরও ৯ পু’লিশ সদস্যের বি’রুদ্ধে অ’ভিযোগ আনা হয়েছে। অ্যা’ডভোকেট মো. মোস্তফার নে’তৃত্বে এ মা’মলা দা’য়ের করা হয়।

টেকনাফ থা’নাকে এই মা’মলার এজাহার গ্রহণের নির্দেশনা দিয়েছেন উপজে’লা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তা’মান্না ফারহা। এছাড়া এ’জাহার নেয়ার পর সেটি আ’দালতকে অব’হিত ক’রার কথাও বলা হয়েছে। র‌্যাব-১৫ এর অ’ধিনা’য়ককে মা’মলার ত’দন্তভার দিয়েছেন আদালত।

মা’মলা করে বের হয়ে আ’দালত চ’ত্বরেই সাংবাদিকদের এ’সব তথ্য নিশ্চিত করেছেন অ্যাডভোকেট মো. মোস্তফা ও মা’মলার বাদী নি’হত মেজর সিনহার বোন শারমিন শাহরিয়া।

এর আগে সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা থেকে এসে একটি মাইক্রোবাসে করে কক্সবাজার জে’লা প্রশাসনের সামনে পৌঁছান মেজর সিনহার বোন শারমিন শাহরিয়া। সেখানে অ্যা’ড’ভোকেট মো. মোস্তফার চে’ম্বারে অবস্থান করে মা’মলার প্রস্তুতি নেন তিনি। তার সঙ্গে পরিবারের অন্য সদস্যরাও রয়েছেন।

৩১ আগস্ট (শুক্রবার) রাত ১০টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভের বাহারছড়া ইউনিয়নের শা’মলাপুর চে’কপোস্টে পু’লিশের গু’লিতে নি’হত হন বাংলাদেশ সে’নাবাহিনীর মে’জর (অব.) সি’নহা মোহাম্মদ রাশেদ খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *