Breaking News
Home / বিনোদন / বনি-কৌশানির জীবনে নতুন অতিথি ‘বাহুবলী’

বনি-কৌশানির জীবনে নতুন অতিথি ‘বাহুবলী’

Advertisement
Advertisement

রিল লা’ইফ হোক কি রিয়েল লা’ইফ, বনি সেনগু”প্ত (bonny sengupta) ও কৌশানি মুখার্জি (koushani mukherjee) দু জায়গাতেই হিট জুটি। টলিউডে তাঁদের প্রেম কাহিনি জানেন না এমন মানুষ খুঁজে পাওয়া ভার। খুল্লমখুল্লা প্রেমেই ভরসা রাখেন দুজন।

তবে সম্প্রতি সংবাদ শিরোনামে উঠে এসেছেন বনি কৌশানি। না কোনও নতুন ছবির জন‍্য নয়, বরং এক খুদে অতিথির জন‍্য। বনি কৌশানির জীবনে ‘এন্ট্রি’ নিয়েছে এক মিষ্টি অতিথি। নাম তার ‘বাহুবলী’। কৌশানি নাকি নিজেই আদর করে রেখেছেন এই নাম।

তবে নাম এরকম ভা’রিক্কি হলেও অতিথির বয়স সবে এক মাস। কৌশানির কোলে চড়েই ক‍্যামেরার জন‍্য পোজ দিয়েছে সে। ছোট্ট বাহুবলীই হল কৌশানির রাখি পার্টনার। ছোট্ট হাতে ছোট্ট রাখিও পরিয়ে দিয়েছেন অ’ভিনেত্রী। সেই স’ঙ্গে জানিয়েছেন, বাহুবলীর এক মাস পূর্ণ হয়েছে। সকলের থেকে আশীর্বাদ চেয়েছেন তিনি। তবে এই খুদে কৌশানির সম্পর্কে কে হয় তা জানা যায়নি।

প্রস’ঙ্গত, এতদিন লকডাউনে যে যার বাড়িতেই গৃহব’ন্দি হয়ে ছিলেন বনি কৌশানি। লকডাউনের জন‍্য দেখা হয়নি প্রেমিকা কৌশানির স’ঙ্গেও। অগত‍্যা ভরসা ছিল ভিডিও কল। বনি জানিয়েছিলেন, দিনে বহুবার ভিডিও কল করতেন কৌশানিকে। বিশেষত অ’ভিনেত্রী বাড়িতে রান্না করলে পুরোটাই ভিডিও কলে বসে বসে দেখতেন বলে জানিয়েছিলেন বনি।

Advertisement
Advertisement

Check Also

তোর মতো ছেলে পেয়ে আমি ধন্য: শ্রাবন্তী

Advertisement বর্তমানে চর্চায় উঠে এসেছেন টলিউডের অ’ভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার বর্তমান স্বামীর স’ঙ্গে ফের সম্পর্কের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!