অবশেষে সুশান্তের মৃ’ত্যু নিয়ে বি’স্ফোরক মন্তব্য ইমরান হাসমির – OnlineCityNews

অবশেষে সুশান্তের মৃ’ত্যু নিয়ে বি’স্ফোরক মন্তব্য ইমরান হাসমির

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর কে’টে গিয়েছে এক মাসের বেশি সময়! কীভাবে মৃ’ত্যু হল অ’ভিনেতার ? আ’ত্মহ’ত্যা? খু’ন ? নাকি রয়েছে অন্য কোনও চক্রা’ন্ত ? সঠিক ন্যায়বিচারের দাবিতে উত্তাল গোটা দেশ! বারবার সরব হয়েছেন ক’ঙ্গনা-সহ বলিউডের বেশ কিছু হেভিওয়েট-রা! এবার, এতদিন বাদে সুশান্তের মৃ’ত্যু নিয়ে মুখ খুললেন অ’ভিনেতা ইমর’ান হাসমি।

সুশান্তের মৃ’ত্যুর ত’দন্ত করছে মুম্বই ও বিহার পু’লিশ! প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে উঠে আসছে নতুন-নতুন তথ্য ! কখনও বা সোচ্চার হচ্ছেন সুশান্ত অনুরাগীরা, কখনও বা সরব হচ্ছেন কোনও বলিউড তারকা! এককথায় সুশান্তের মৃ’ত্যুতে ঝড় বয়ে যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়! আর এই নিয়ে মন্তব্য রাখলেন বলিউডের ‘সিরিয়াল কিসার’ ইমর’ান! সদ্য দেওয়া একটি সাক্ষাৎকারে ইমর’ান হাসমি জানান, বর্তমানে সুশান্তের মৃ’ত্যু নিয়ে যা-যা ঘটছে, তা কার্যত সোশ্যাল মিডিয়া সার্কাস!

ইমর’ান হাসমি জানান, ” সুশান্তের পরিবারের প্রতি আমা’র গভীর সমবেদনা। এখন সবার উচিৎ তাঁদের সেই সময়টুকু দেওয়ার, যাতে তাঁরা এই অ’পূরণীয় ক্ষ’তির খানিকটা হলেও উপশম করতে পারেন। কিন্তু এই মুহূর্তে তো সোশ্যাল মিডিয়ায় এই মৃ’ত্যুটা নিয়ে সার্কাস চলছে এবং আমি সবসময় এই ধরনের সার্কাস থেকে দূরে থাকি।’

ইমর’ান হাসমির বি’স্ফো’রক মন্তব্য, এই যে এখন সবাই নেপোটিজম নিয়ে এত কথা বলছেন, আমা’র তো মনে হয় এ’সবই সুযোগের সৎব্যবহার করা, নিজেদের ইগো চরিতার্থ করা। কখনও কারও স’ঙ্গে কারও কোনও সমস্যা হয়েছিল, তখন কিছু বলতে পারেননি, এখন সুযোগ বুঝে কো’প মা’রছেন!

পুরো বি’ষয়টাই ভীষণ বি’ষাক্ত হয়ে উঠেছে, আশা করি, তাড়াতাড়ি শেষ হবে!আ’ত্মহ’ত্যা নয় খু’ন! তাও ১৪ জুন নয়, ১৩ জুন রাতে! সম্প্রতি এমনই দাবি তুললেন প্রতিরক্ষা মন্ত্রকের অর্ডিন্যান্স হাসপাতা’লের চিকিৎসক মীনাক্ষি মিশ্রা। এক ভার্চুয়াল ময়নাত’দন্তে ডঃ মিশ্রার বি’স্ফো’রক দাবি, ‘ যেদিন অ’ভিনেতার দে’হ ঝুলন্ত অবস্থায় উ’দ্ধার করা হয়, তার এক দিন আগেই অ’ভিনেতাকে খু’ন করা হয়েছে!’

অর্থাৎ, তাঁর মতে সুশান্তকে ‘ খু’ন’ করা হয়েছে ১৩ জুন রাতে। তাঁর দাবির স্বপক্ষে তিনি বেশ কিছু প্রমাণ তুলে ধরেছেন! যেমন– যখন কেউ আ’ত্মহ’ত্যা করেন, চোখ বাইরে ঠেলে বেরিয়ে আসে, মুখের ভিতর থেকে জিভ বাইরের দিকে বেরিয়ে আসে। কিন্তু সুশান্তের ক্ষেত্রে এমনটা ঘটেনি। অ’ভিনেতার বাঁ চোখের উপরে এবং চোখের নীচে আঘা’তের চিহ্ন রয়েছে, ঠোঁটেও রয়েছে আঘা’তের নিশানা। গলায় ফাঁ’স লাগিয়ে আ’ত্মহ’ত্যার সময় এই আঘা’তগু’লি কীভাবে এল, তা নিয়ে প্রশ্ন তুলেছেন ডঃ মিশ্রা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *