Breaking News
Home / বিনোদন / রাজ-শুভশ্রীর পরিবারে আসছে নতুন অতিথি, আসন্ন সন্তানের ছবি দিয়ে যা বললেন রাজ

রাজ-শুভশ্রীর পরিবারে আসছে নতুন অতিথি, আসন্ন সন্তানের ছবি দিয়ে যা বললেন রাজ

Advertisement
Advertisement

রাজ-শুভশ্রীর পরিবারে আসন্ন সন্তান নিয়ে চর্চায় নেটিজেন। তাদের এই সুখবর শুনে বহু মানুষ প্রতীক্ষায় বসে আছে এই নতুন সদস্যের। তারা সোশ্যাল মিডিয়ায় এই হল সুন্দর দিনগুলো কিভাবে কা’টাচ্ছেন সেই উদাহ’রণ আম’রা তাদের ইনস্টাগ্রামে দেখতে পাই।

এই দিনগু’লির ছোট ছোট মুহূর্ত শেয়ার করতে ভোলেন না হবু মা-বাবা। শুভশ্রী তার এই বিশেষ দিনগু’লি খুব আনন্দের সঙ্গে উপভোগ করছেন। এছাড়াও রাজ এবং রাজের পরিবারাও অধীর আগ্রহে অ’পেক্ষায় আছেন তাদের বাড়ির নতুন সদস্যের।সম্প্রতি রাজ চক্রবর্তী ইনস্টাগ্রামে শুভশ্রীর বেবি বাম্পের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন “বেবি’জ ডে আউট”।

সেই ছবির কমেন্ট বক্সে ভরে গিয়েছে তার আসন্ন সুন্দর দিনের শুভেচ্ছা ও পোস্ট করতে না করতেই রিপোস্ট হয়ে গেছে এই ছবি। তাদের ইনস্টাগ্রামে বেবি বাম্পের ছবি পোস্ট করতেই তাদের পোস্ট বরাবরের মত ভাই’রাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।প্রসঙ্গত, কিছুদিন আগেই আর শুভশ্রীর সাধ ভক্ষণ এর অনুষ্ঠান সম্পন্ন হয়েছে রাজের বাড়িতেই।

তারি সুন্দর মুহূর্তের ছবি নেটিজেনদের বেশ মন কেড়েছে। এই দিনটি প্রত্যেক মেয়েদের স্ম’রণীয় দিন হয়ে ওঠে, অ’ভিনেত্রী শুভশ্রী জন্য ব্যতিক্রম কিছু নয়। এছাড়াও তাদের এই রমজানের মধ্যে দ্বিতীয় বিবাহ বার্ষিকী’ উদযাপন করেছেন। তারা বাড়িতেই ছোট্ট টেবিলে ক্যান্ডেল লাইট দিনারের আয়োজন করেছিলেন। সেই ছবি দেখে সবাই তাদের শুভেচ্ছা জানিয়েছেন।

এছাড়াও হবু মা অর্থাৎ শুভশ্রীকে নজর ছাড়া করছেন না রাজ। তাদের পরিবারের মধ্যেও কিছু নিয়ম তৈরি হয়েছে এই নতুন সদস্যের জন্য। তারা হবু মাকে খুশি রাখার জন্য সকাল থেকেই হাসি-ঠাট্টা এবং আড্ডার সঙ্গে বাড়ির পরিবেশ ভরিয়ে রাখছেন আনন্দে। এই করুণা ভাই’রাসের জন্য কিছু নিয়ম প্রত্যেককেই মানতে হচ্ছে কিন্তু রাজের পরিবারের প্রত্যেক সদস্য বাড়তি কিছু নিয়ম মেনে চলছেন। এবার তাদের এই সদস্যের জন্য প্রত্যেকে অ’পেক্ষা করছেন।

Advertisement
Advertisement

Check Also

সংসার ভাঙনে যাকে দু’ষলেন শ্রাবন্তীর তৃ’তীয় স্বামী রোশান

Advertisement কয়েক মাস আ’গে কল’কাতার জনপ্রি’য় অ’ভিনে’ত্রী শ্রা’বন্তী চ্যাটা’র্জি ও রো’শান দাম্প’ত্য জীব’নের এক বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!