Breaking News
Home / বিনোদন / ব্রেকিং নিউজঃ টিকটকার অপু ভাইকে যে কারণে গ্রেফতার করা হলো

ব্রেকিং নিউজঃ টিকটকার অপু ভাইকে যে কারণে গ্রেফতার করা হলো

Advertisement

সড়কে মা’রামারির ঘটনায় টি’কটকে জনপ্রিয় বাংলাদেশি মুখ ‘টিকটক অপু’ ওরফে ‘অপু ভাইকে’ গ্রে’ফতার করেছে উত্তরা পূর্ব থা’না পু’লিশ। সোমবার সন্ধ্যায় উত্তরা ৬ নম্বর সেক্টরের আলাউল এভিনিউয়ের ১২ নম্বর বাড়ির পাশের সড়ক থেকে তাকে গ্রে’ফতার করা হয়।

প্রত্য’ক্ষদর্শীরা জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক প্রকৌশলীর সাথে মা’রামারির সময় তাকে স্থা’নীয়রা গণ’পিটুনিও দেয়। পরে পু’লিশ তাকে আটক করে নিয়ে থা’নায় নিয়ে যায়। পরবর্তীতে একটি মা’মলায় গ্রে’ফতার দেখানো হয়।

উত্তরা মডেল থা’নার ডিউটি অফিসার এসআই মো. ফুয়াদ উদ্দিন জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘সড়কে একজনকে মা’রধরের ঘটনায় অপুর বি’রুদ্ধে একটি মা’মলা হয়েছিল। এই মা’মলায় তাকে গ্রে’ফতার করা হয়েছে’।

এ ঘটনায় অপুর আরেক সহযোগীকে গ্রে’ফতার করা হয়। প্র’ত্যক্ষদর্শীরা জা’নান, রো’ববার প্র’কৌশলী মে’হেদি হাসান রবিন উত্ত’রার স’ড়কটি দিয়ে তার ব্যক্তিগত গাড়ি ‘চালিয়ে যাচ্ছি’লেন। সা’থে তার ২-৩ জন বন্ধুও ছিল। ত’বে আ’লাউল এভি’নিউয়ের সড়ক আ’টকে ‘অপু ভাই’ ও তার সহ’যোগীরা টিকটক বানাচ্ছিল।

রবিন রাস্তা আটকানো দেখে হর্ন বাজায়। হর্ন বাজানোর পর অপু ও তার সহযোগীরা বির’ক্ত বোধ করে এবং গাড়িকে উদ্দেশ্য করে অশালীন কথা বলতে থাকে। রবিন আর তার বন্ধুরা গাড়ি থেকে নেমে সাইড দিতে বলে।

তবে ‘কেন গাড়ির হর্ন বাজানো হলো’ এবং ‘কেন রাস্তা ছাড়তে বললো’, এ কারণে অপু ও তার সহযোগীরা রবিনসহ তার দুইজন বন্ধুকে মা’রধর করে। এতে রবিন এবং বাকি দুইজন গুরুতর আ’হত হয়। অপুর মা’রামারির ঘটনা রোববারের, মা’মলা ও গ্রে’ফতার হয়েছে আজ।

এরপর স্থানীয়রা অপু ও তার সহযোগীদের বি’র’ক্ত করার জন্য গণ’পি’টুনি দেয়। সে সময় পু’লিশ অপু ও তার আরেক সহযোগীকে আটক করে থা’নায় নিয়ে যায়। পরে তাদের গ্রে’ফতার দেখানো হয়।

Advertisement
Advertisement

Check Also

আপনা’দের অনুরো’ধ করছি দয়া করে আমার ছবি’গুলো মুছে দিন: জাইরা ওয়াসিম

Advertisement Advertisement বছ’রখানেক হয়ে গেল অ’ভিনয় জগত ছেড়ে দিয়েছেন কাশ্মীরি অভিনেত্রী জাইরা ওয়াসিম। অভি’নয় জগৎ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!