মৃ’ত্যুর আগে বার বার যে কারণে গুগলে কিছু খোঁজার চেষ্টা করেছেন সুশান্ত, পুলিশের ত’দন্তে বেড়িয়ে এলো চা’ঞ্চল্যকর তথ্য – OnlineCityNews

মৃ’ত্যুর আগে বার বার যে কারণে গুগলে কিছু খোঁজার চেষ্টা করেছেন সুশান্ত, পুলিশের ত’দন্তে বেড়িয়ে এলো চা’ঞ্চল্যকর তথ্য

বলিউডের প্র’য়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যু’র ঘটনায় একের পর এক চাঞ্চ’ল্য’কর তথ্য উঠে আসছে। জানা গেছে, মৃ’ত্যু’র আগে বারবার নিজের নাম গুগল করেন তিনি। যন্ত্র’ণা স’হ্য না করে কিভাবে নিজেকে শে’ষ করে দেয়া যায়, ইন্টারনেটে সেই প্রশ্নেরও উত্তর খুঁজেছিলেন তিনি।

সোমবার এমনটাই জানা’ল মুম্বাই পু’লিশ। ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে এ তথ্য জানা যায়। পুলি’শের দাবি, সুশান্ত বাইপোলার ডিসঅর্ডারে ভুগছিলেন। তার জন্য চিকি’ৎসা চলছিল তার। তিনি ওষুধ’ও খাচ্ছি’লেন। সুশা’ন্ত বাই’পোলার ডিসঅর্ডারে ভুগছিলেন বলে এর আগে সংবাদমাধ্যমে জানিয়েছিলেন এ অভিনেতার চিকিৎসক।

কিন্তু তার পরিবার এবং তার প্রা’ক্তন ‘বান্ধবী অ’ঙ্কিতা তা মান’তে রাজি হননি। বরং প্রকাশ্যে এ ধরনের মন্তব্য করে ওই চিকিৎসক রো’গীর গো’পনীয়তা ভঙ্গ করেছেন বলে অ’ভিযোগ করেন তারা। কিন্তু সুশান্তের চি’কিৎ’সককে জিজ্ঞাসাবাদ করে এবং সব দিক খতিয়ে দেখে তিনি বাইপোলার ডিসঅর্ডারে ভুগছিলেন সে ব্যাপারে কোনো স’ন্দেহ নেই বলে জানিয়েছে মুম্বাই’ পু’লিশ।

মুম্বাই পু’লিশ কমিশনার পরম বীর সিং’হ জানান, এখন পর্যন্ত ৫৬ জনের বয়ান রেকর্ড করেছি আম'রা। কাজের জায়গায় রেষারেষি, টাকা-পয়সার লেনদেন, স্বাস্থ্য- সব দিকই খতিয়ে দেখছি। এ যাবৎ ত’দন্তে যা উঠে এসেছে, তাতে জানা গেছে, বাইপো’লার ডিস’অর্ডারে ভুগছিলেন সুশান্ত সিং’হ রাজপুত। তার চিকিৎসা চলছিল। ওষুধও খাচ্ছিলেন। তবে কোন পরিস্থিতিতে আ’ত্মহ’ত্যার পথ বেছে নিতে হলো’ তাকে, তা ত’দন্ত করে দে’খছি আ’ম'রা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *