Breaking News
Home / খেলা / স্ত্রী’কে ঈদ সালামিতে এ কি গাড়ি দিলেন সাকিব

স্ত্রী’কে ঈদ সালামিতে এ কি গাড়ি দিলেন সাকিব

Advertisement

বাংলাদেশ সহ বিশ্বের অনেক দেশে আজ পালিত হচ্ছে মু’সলমানদের বড় ধ’র্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা। পরিবারের সঙ্গে যু’ক্তরাষ্ট্রে ঈদ উদযাপন করছেন দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আর এই ঈদে স্ত্রী’ উম্মে আল হাসান শিশিরকে গাড়ি উপহার দিলেন সাকিব।

শনিবার ঈদের সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের আইডিতে একটি গাড়ীর ছবি পোষ্ট করেন সাকিবের স্ত্রী’ উম্মে শিশির। ক্যাপশনে লেখেন, ‘হাজবেন্ডের কাছ থেকে আমা’র ঈদি’। আগের দিন শুক্রবার মহামা’রির মধ্যে ঈদের আনন্দ চারদিকে ছড়িয়ে দিতে আহ্বান জানান দেশসেরা অলরাউন্ডার সাকিব।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সাকিব লেখেন, ‘মহান আল্লাহর নির্দেশে ত্যাগের অঙ্গীকার পালনের দিনটিই হলো ঈদ-উল-আজহার দিন। আল্লাহ আমা’দের সকলকে সমান ভালবাসা ও শক্তি দান করুন। আশেপাশের দরিদ্র ও অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে আসুন ঈদের আনন্দ ছড়িয়ে দেই চারিদিকে’।

আগামী মাস থেকে তিনি ইংল্যান্ডে অনুশীলন শুরু করতে পারেন। কারণ, সবকিছু ঠিক থাকলে আগামী ২৯ আগস্ট নিষেধাজ্ঞা থেকে মুক্ত হবেন তিনি। এ মহামা’রি মোকাবিলায় যু’ক্তরাষ্ট্রে বসেই অসহায় মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন দেশসেরা এ ক্রিকেটার।

Advertisement
Advertisement

Check Also

খুচরা টাকা কুড়াতেই মুহূর্তে উধাও সাড়ে ৪ লাখ

Advertisement Advertisement টাকাভর্তি ব্যাগ হাতে রাখতে অসুবিধা মনে করে রাখেন ব্যাংকের কাউন্টারের ডেস্কের ওপর। এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!