Breaking News
Home / বিনোদন / সালমানকে বিয়ে করা নিয়ে যা বললেন ২১ বছরের নায়িকা

সালমানকে বিয়ে করা নিয়ে যা বললেন ২১ বছরের নায়িকা

Advertisement

বলিউডের কাঙ্ক্ষি’ত ব্যাচেলর হিসেবে সুপার’স্টার সালমান খানের নাম প্রথম দিকেই থাকবে। নানা সময়ে বেশ কয়েক’জনে’র অভিনে’ত্রীর সঙ্গে তাঁর নাম জড়ালেও স্ত্রী হিসেবে এখনো কাউকে বেছে নেননি তুমুল জনপ্রিয় এই অভি’নেতা।

তাই তাঁর বউ হওয়ার স্বপ্ন দেখেন সিনেমাপাড়ার ভেতর-বাহিরের অনেকেই। এবার সালমা’নের বউ হতে চাইলে’ন বলিউডের প্রখ্যা’ত অভিনেতা চা’ঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে।

ভারতীয় সংবাদমা’ধ্যম জি নি’উজের প্রতি’বেদনে জানা যায়, সালমানকে ভীষণ পছন্দ করেন ২১ বছ’রের অনন্যা। এম’নকি স্বা’মী হিসে’বেও তাঁকে ছাড়া অন্য কা’উকে বেছে নিতে নারাজ এই অভি’নেত্রী। এখা’নেই শেষ নয়। প্রে’মের ক্ষে’ত্রেও সা’লমান’কেই চান অনন্যা।

সম্প্রতি একটি অনুষ্ঠানে মুক্তির প্রতীক্ষায় থাকা ছবি ‘পতি পত্নী অউর ওহ’-এর প্রচারে হাজির হন অভি’নেতা কা’র্তিক আরিয়ান, অভিনেত্রী অনন্যা পান্ডে ও ভূমি পেড়নেকার।

সেখানে অ’নন্যার কাছে জা’নতে চা’ওয়া হয়, ভবিষ্যতে যদি কখনো স্বামী হিসেবে কাউকে দেখতে চান, তাহলে কার নাম বেছে নেবেন তিনি? উত্তর দিতে অবশ্য খুব একটা ভাবতে হয়নি অনন্যা’কে। তিনি জানান, স্বামী হিসেবে সাল’মান খানকে পছ’ন্দ তাঁর। এমনকি ভালোবা’সার মানুষ হিসে’বেও সালমা’নকে চান তিনি।

একই প্রশ্ন করা হয়ে’ছিল ভূমি পেড়নেকারের কাছে। তিনি অক্ষয় কুমারকে স্বামী হিসেবে দেখতে চান বলে জানান। এদিকে গুঞ্জন রয়েছে, এই ছবির শুটিং শুরু হওয়ার পরই কার্তিক আরিয়ানের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় অভিনেত্রী সারা আলি খানের। অনন্যার সঙ্গে সম্পর্কের কারণেই নাকি সারার কাছ থেকে সরে যান কার্তিক।

সালমান খান এই বছর ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ দিয়ে বলিউডে অভিষেক হয় শক্তিমান অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। ছবিটি বক্স অফিসে তেমন সাড়া ফেলতে না পারলেও অনন্যার অভিনয় নজর কাড়ে সবার। আগামীকাল শুক্রবার মুক্তি পেতে যাচ্ছে অনন্যা অভিনীত ‘পতি পত্নী অউর ওহ’ ছবিটি।

Advertisement
Advertisement

Check Also

ঘোড়ায় চড়ে ‘কেত’ দেখাতে গিয়ে পুলিশের খপ্পরে মীর, কেলেঙ্কারি কাণ্ড ময়দানে!

Advertisement Advertisement খোলা ময়দানে সাদা ধবধবে ঘোড়া। যেই না দেখা, অমনি চড়ার সাধ হল। নীল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!