পূর্ণিমার যে ১০ সেকেন্ডের ভিডিওতে তোলপার নেট দুনিয়া (ভিডিও) – OnlineCityNews

পূর্ণিমার যে ১০ সেকেন্ডের ভিডিওতে তোলপার নেট দুনিয়া (ভিডিও)

অভিনয়ে তা’র যাত্রা শুরু মাত্র ১৭ বছর বয়সে। দেখতে দেখতে পেরিয়ে গেছে ২০ বছরেরও বেশি। অভি’নয়ে না ‘থাকলেও নিজের ভক্তদের মা’তিয়ে রেখেছেন তিনি। বলছি বাংলা চল’চ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমার কথা।

মিডি’য়াতে তেমন দেখা না গে’লেও সামা’জিক যোগা’যোগ মা’ধ্যমে দেখা মেলে তার। প্রা’য়ই নিজের অ’সাদারপণ ভি’ডিও সামা’জিক যো’গাযোগ মাধ্য’মে দি’য়ে মাতি’য়ে রাখেন ভক্তদের। আর ‘তার এসব ভিডিও দেখতে হু’মড়ি খেয়ে প’ড়েন ভ’ক্তরা।

স’ম্প্রতি নি’জের ইনস্টাগ্রামে একটি ১০ সে’কেন্ডের ভিডিও আ’পলোড করেন৷ যেখানে তাকে’ একটা গানের স’ঙ্গে ঠোঁট মে’লাতে দেখা যায়। সেটাই রীতি’মতো নেট দুনিয়া তোলপাড় করে ফেলেছে। অল্প সময়ে ভিডিওটি লক্ষাধিক মানুষ দেখে ফেলে।

১৯৯৭ সালে জা’কির হোসেন রাজু’র ‘এ জীবন তোমার আমা’র’ ছবি দিয়ে বাজিমাত করে’ছিলেন তিনি। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। দিনে দিনে নিজেকে তিনি প্রতিষ্ঠিত করেছেন ঢাকাই ছবির অন্যতম একজন অভিনেত্রী হিসেবে। তিনি চিত্রনায়িকা পূর্ণিমা।

২০০৩ সালে বাংলাদেশ-ভার’ত যৌথ প্রযো’জনায় ‘মনের মাঝে ‘তুমি’ তার অভিনীত অ’ন্যতম সফল ছবি। চট্টগ্রামের ফটিকছড়িতে ১৯৮১ সালের এই দিনে জন্মগ্রহণ করেন পূর্ণিমা। সেখা’নেই কে’টেছে তার শৈশবের দিনগুলো। এরপর চলে আসেন ঢাকা’য়। তা’রপর নাম লে’খান সিনেমার খাতায়।’

অভিনয় ‘ক্যারিয়ারে শতাধিক দর্শকনন্দিত ছবি উপহার দিয়েছেন। পাশা’পাশি ছোট পর্দায়ও’ করেছেন চমৎকার কি’ছু কাজ। কাজী ‘হায়াৎ প’রিচালিত’ ‘ওরা আমাকে ভা’লো হতে দিলো না’ ছবির জন্য পূর্ণিমা সেরা অভিনেত্রী হি’সেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও অর্জন ক’রেছেন।’

নায়ক রিয়াজের সঙ্গে অভিনয়ের মধ্য দিয়ে অভিনয় জগ’তে পা রাখেন। জনপ্রিয়তাও’ পান এই নায়কের সা’থে জুটি বেঁধে। ‘এ জীবন তোমা’র আমা’র’, ‘নিঃশ্বাসে তুমি বিশ্বা’সে তুমি’, ‘মনের মাঝে তুমি’, ‘আকাশ ছোঁয়া ভালোবা’সা’, ‘হৃদয়ের কথা’, ‘শাস্তি’, ‘খবরদার’, ‘শ্বশু’র জামাই’, ‘টক ঝাল মিষ্টি’ ই’ত্যাদি ছবিগুলো জুটি হিসেবে রিয়াজ-পূর্ণি’মাকে অনন্যতা দিয়েছে।

২০০’৭ সালের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহ’মেদ জামাল ফাহাদের সঙ্গে’ বিবাহবন্ধনে আব’দ্ধ হন পূর্ণিমা। ২০১৪ ‘সালের ১৩ এ’প্রিল কন্যাসন্তান জন্ম দেন এ’অভিনেত্রী। তার মেয়ের নাম ‘আরশিয়া উমা’ইজা।

ভিডিও দেখতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.