সুশান্তের মৃ’ত্যু কাণ্ডে নয়া মোড়, রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে কী করলেন সুশান্তের বাবা? জানুন – OnlineCityNews

সুশান্তের মৃ’ত্যু কাণ্ডে নয়া মোড়, রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে কী করলেন সুশান্তের বাবা? জানুন

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুতে এবার সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর বি’রুদ্ধে থা’নায় অ’ভিযোগ দায়ের করেছেন সুশান্তের বাবা কে কে সিং। এমনই দাবি করেছেন পায়েল রোহতগি। যদিও এই নিয়ে সংবাদ মাধ্যমের কাছে কিছু বক্তব্য রাখেননি সুশান্তের বাবা। পায়েল রোহতগির টুইট থেকেই এই খবর প্রকাশ্যে এসেছে। মুম্বইয়ের জনপ্রিয় পাপারাজ্জি ভায়ানিও এই খবর ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

ইতিমধ্যেই সুশান্ত আ’ত্মহ’ত্যা কা’ন্ডে মুকেশ ছাবড়া, সঞ্জনা সাঙ্ঘি, সঞ্জয় লীলা বনশালি, আদিত্য চোপড়া, রিয়া চক্রবর্তী, তাঁর ভাই শৌভিক, সলমন খানের প্রাক্তন ম্যানেজার রেশমা শেট্টি, যশ রাজ ফিল্মসের কাস্টিং ডিরেক্টর শন্নো শর্মা, প্রযোজনা সংস্থার দুই প্রাক্তন আধিকারিক, তার পরিবার এবং বন্ধুবান্ধবসহ ৩৫ জনকে জিজ্ঞাসাবাদ করেছে বান্দ্রা থা’নার পু’লিশ। শুধু তাই নয় জানা গিয়েছে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের হিমাচল প্রদেশের বাড়িতেও দ্বিতীয় দফায় শমন পাঠানো হয়েছে।

এছাড়া শমন পাঠানো হচ্ছে একের পর এক বলিউড খ্যাত ব্যাক্তিত্বকে। এই তালিকায় এবার যোগ হল পরিচালক করণ জোহরের নাম। মুম্বাই পু’লিশের তরফ থেকে তাকে ডাক পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে। অন্যদিকে, গতকালই করণের ম্যানেজারকে ডেকে পাঠিয়েছিল পু’লিশ। শোনা গিয়েছিল যদি প্রয়োজন পড়ে তবে করণকেও ডাকতে পারেন ত’দন্তকা’রী আধিকারিকরা। সূত্রের খবর অনুযায়ী চলতি সপ্তাহেই করণের বয়ান রেকর্ড করবে পু’লিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *