Home / বিনোদন / নিপুণের যে মহৎ উদ্যোগে এক হচ্ছেন চলচ্চিত্রকর্মীরা!

নিপুণের যে মহৎ উদ্যোগে এক হচ্ছেন চলচ্চিত্রকর্মীরা!

Advertisement
Advertisement

নানা সংকট আর সংঘাতে বিপর্যস্ত সিনেমাপাড়া। গুমোট আবহাওয়া বিরাজ করছে এ অঙ্গনে। এরমধ্যে করো’নার কারণে প্রায় পাঁচ মাস ধরে বেকার হয়ে আছেন ইন্ডাস্ট্রির নানা পেশার মানুষ। এর নেতিবাচক প্রভাব পড়েছে এখানকার দিনে এনে দিনে খাওয়া মানুষদের জীবনযাত্রায়। তাই ঈদ দুয়ারে এলেও তাদের ঘরে-মনে নেই আনন্দ।

সেসব মানুষের মুখে খানিকটা হাসি ফোটানোর চেষ্টা করছেন চলচ্চিত্রের বেশ কজন তারকা শিল্পী। আগামীকাল মঙ্গলবার (২৮ জুলাই) চিত্রনায়িকা নিপুণের উদ্যোগে এফডিসিতে চলচ্চিত্রের বিভিন্ন পেশার মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হবে। এখানে থাকবে পোশাক ও খাবার।

জানা গেছে, কাল এফডিসিতে এই আয়োজনে উপস্থিত থাকবেন চলচ্চিত্রের সকল সংগঠনের নেতাকর্মী। যারা সম্মিলিতভাবে সাধারণ সদস্যদের মন ভালো করার চেষ্টা করবেন, ঈদ উপহারে। অভিনয়শিল্পী আলমগীর, সোহেল রানা, ববিতা, মৌসুমী, ওমর সানী, রিয়াজ, ফেরদৌস, শাকিব খান, অমিত হাসান, পূর্ণিমা, সাইমন, নিরবসহ বিভিন্ন প্রজন্মের তারকা এখানে উপস্থিত থাকবেন। আরও থাকবেন চলচ্চিত্র প্রযোজক, পরিচালকসহ চলচ্চিত্রসংশ্লিষ্ট নানা সংগঠনের নেতৃবৃন্দ ও সদস্যরা।

নিপুণ এ বিষয়ে জাগো নিউজকে বলেন, ‘এটা মূলত ঈদের আগে আমা’দের সবার একটা গেট টুগেদার বলা যেতে পারে। আম'রা সবাই মিলেই এর আয়োজন করেছি। করো’না, হঠাৎ দেখা দেয়া কিছু বিতর্কিত ঘটনা; নানা কিছু নিয়ে সিনেমায় হাওয়া আজ মন্দ। এসব পাশ কাটিয়ে সবাই মিলে যেন হাসি আনন্দে ঈদ করতে পারি সেই ভাবনা থেকেই সবাই কাল এক হবো।’

‘আমা’দের ভাইবোনদের মাঝে ঈদ উপহার বিতরণ করবো। তার ফাঁকে গল্পগুজব হবে। সিনেমায় যে অবস্থার তৈরি হয়েছে তার উত্তরণে কী করা যায় সেটা নিয়েও আলোচনা হবে।’ ‘সিনিয়র-জুনিয়র অনেকেই কথা দিয়েছেন তাদের ব্যস্ত সময়ের ফাঁকে কাল এফডিসিতে উপস্থিত থাকবেন। আশা করছি সবাই মিলে সুন্দর সময় কা’টাবো।’- যোগ করেন নিপুণ।

Advertisement
Advertisement

Check Also

তোর মতো ছেলে পেয়ে আমি ধন্য: শ্রাবন্তী

Advertisement বর্তমানে চর্চায় উঠে এসেছেন টলিউডের অ’ভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার বর্তমান স্বামীর স’ঙ্গে ফের সম্পর্কের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!