Breaking News
Home / বিনোদন / যে কারণে ডিপজলের বিরুদ্ধে থানায় জিডি করেছেন প্রযোজক

যে কারণে ডিপজলের বিরুদ্ধে থানায় জিডি করেছেন প্রযোজক

Advertisement
Advertisement

মিশা-জায়েদের প’দ’ত্যা’গ চাওয়ায় প্রযোজক সমিতির সদস্য জামাল পাটোয়ারীকে খু’নের হু’মকি দিয়েছেন অভিনেতা, প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল। এমন অ’ভিযোগ এনে ডিপজলের বি’রুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন জা’মাল পাটোয়ারী। সোমবার (২৭ জুলাই) তেজগাঁও শিল্পাঞ্চল থা’নায় ডিপজলের বি’রুদ্ধে অ’ভিযোগ করেন জামাল।

জি’ডিতে ডিপজলের ব্যবহার করা একটি ফোন নম্বর উল্লেখ করে তিনি বলেন, শিল্পী সমিতির জের ধরে গত ২৬ জুলাই মোবাইল ফোনে কল দিয়ে শিল্পী সমিতির সহ-সভাপতি মনোয়ার হোসেন ডিপজল তাকে খু’নে’র হু’ম’কি দেন। আর কখনোই বউ বাচ্চার মুখ দেখতে পাবি না, তোর লা’শ খুঁ’জে পাওয়া যাবে না এসব বলে জামালকে হু’ম’কি দেন ডিপজল।

এর আগেও আরো দুইবার ডিপজল হু’ম’কি দিয়েছেন বলেও উল্লেখ করা হয়েছে ‘জিডিতে। তাই বাধ্য হয়ে জীবনের নিরাপত্তাহীনতায় জামাল পাটোয়ারী পু’লিশের দ্বা’রস্থ হয়েছেন। সাধারণ ডায়েরির বিষয়ে ডিপজল বলেন, ‘জামাল পাটোয়ারী কে? আমি তাকে চিনি না।

আমা’র এত সময় নেই যে যাকে চিনি না তাকে খুঁজে বের করে গা’লাগা’লি করব। আর আমা’র ওই বয়সও নেই যে কাউকে গা’লি দেব। হয়ত ২০ বছরের তরুণ থাকলে গালি দিতাম সেটা মানানসই হতো। কন তো এখন কি আর হু’ম’কি দেওয়ার বয়স আছে আমা’র?’

প্রসঙ্গত, গত ১৯ জুলাই চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খানের ‘প’দ’ত্যা’গ চেয়ে এফডি’সির সামনে ভো’টাধিকার হারানো ১৮৪ শিল্পী মানববন্ধন করেন। যেখানে জামাল পাটোয়ারীও অংশ নেন।

২০১৭-১৮ সালের শিল্পী সমিতির দ্বি’বা’র্ষিক নির্বাচ’নে মোট ভোটার সংখ্যা ছিল ৬শ ২৪ জন। মিশা সওদাগর-জা’য়েদ খান প্যানেল বিজয়ী হওয়ার পর এ তালিকা থেকে ১শ ৮১ জন ভোটারের ভোটাধিকার বাতিল করে কেবল সহযোগী সদস্য করা হয়। নতুন করে ২০ জন শি’ল্পীকে ভো’টার করা হয়। এরপর শিল্পী স’মিতির ২০১৯-২০ মেয়াদের নির্বা’চনে ভো’টারের সংখ্যা ছিলো ৪৪৯ জন।

Advertisement
Advertisement

Check Also

স্বামীর ‘বিরক্তিকর’ অভ্যাসের কথা ফাঁস করলেন প্রিয়ঙ্কা!

Advertisement Advertisement অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মা’র্কিন পপ তারকা নিক জোনাসের একসঙ্গে ২ বছর কাটিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!