সুশান্ত সিং রাজপুতের বি’রুদ্ধে মিটু অভিযোগ নিয়ে যা বললেন স্বস্তিকা? – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / সুশান্ত সিং রাজপুতের বি’রুদ্ধে মিটু অভিযোগ নিয়ে যা বললেন স্বস্তিকা?

সুশান্ত সিং রাজপুতের বি’রুদ্ধে মিটু অভিযোগ নিয়ে যা বললেন স্বস্তিকা?

Advertisement
Advertisement

‘‘কাজ করেছি এক সঙ্গে। সঞ্জনা সাংঘির ‘রিল মা’। বেশির ভাগ দৃশ্য ছিল সঞ্জনার সঙ্গে। ওর সঙ্গে কেউ খারাপ ব্যবহার করলে চোখে পড়ত না! আর সুশান্ত যৌ’ন হেনস্থা করবে ওর নায়িকাকে? যাঁরা মিথ্যে অ’ভিযোগে ফাঁ’সাতে চেয়েছিলেন, এ সব তাঁদের অপপ্রচার’’, ওটিটি প্ল্যাটফর্মে সুশান্ত সিংহ রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’ মুক্তির পরেই প্রয়াত অভিনেতাকে ক্যারেকটার সার্টিফিকে’টে একশোয় একশো দিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

যদিও এই প্রশংসা দেখে বা শুনে যেতে পারলেন না সুশান্ত। ২০১৮-য় অনেক বাজে কথা রটেছিল সুশান্তের বি’রুদ্ধে। সুশান্ত ‘স্কার্ট চেজার’, সুশান্ত তাঁর নায়িকা সঞ্জনাকে যৌ’ন হেনস্থা করেছেন… ইত্যাদি ইত্যাদি। সেই সময় নিজেকে নি’র্দোষ প্রমাণ করতে সঞ্জনার সঙ্গে তাঁর যাবতীয় হোয়াটস অ্যাপ প্রকাশ্যে আনেন সুশান্ত।

অনুরোধ জানান, মিথ্যে অপবাদের ভাগী করে যেন তাঁর কেরিয়ার শেষ করে না দেওয়া হয়। সেই রটনাকে নস্যাৎ করার পাশাপাশি স্বস্তিকা এ-ও বলেন, ‘‘ছবিতে মৃ’ত্যুর কথা থাকলেও টিম স্পিরিট কিন্তু সব সময় পজিটিভ ছিল। সুশান্ত কেন, কেউই কারোর সঙ্গে কোনও রকম খারাপ ব্যবহার করেননি।’’

আরও এক ধাপ এগিয়ে অভিনেত্রীর দাবি, একজন মেয়ের ষষ্ঠ ইন্দ্রিয় সব সময়েই পুরুষের তুলনায় বেশি সজাগ। তাই সঞ্জনা যদি কিছু লুকিয়েও যেত, ঠিকই ধ’রা পড়ত তাঁর চোখে। কারণ, রাতের খাওয়াটাও সঞ্জনার ও তিনি এক সঙ্গে সারতেন।

সঞ্জনাও পরে অবশ্য মুখ খুলেছিলেন সুশান্তের হয়ে। জানিয়েছিলেন, সুশান্তের মতো মানুষ আর যা-ই করুন না কেন যৌ’ন হে’নস্থা করতে পারেন না। সেটে সব সময়েই তিনি প্রয়াত অভিনেতার থেকে সাহায্য পেয়েছেন। সুশান্তের হয়ে বলার সময় সঞ্জনা জানান, এক বার অভিনয়ের সময় তাঁর নাক দিয়ে র’ক্ত পড়ছিল। সেটা দেখতে পেয়েই পরিচালককে বলে শুটিং সাময়িক বন্ধ করেছিলেন পর্দার ‘ম্যানি’।

Advertisement
Advertisement

Check Also

ঘরে নতুন সদস্যের আগমনের খবর জানালেন সৃজিত-মিথিলা

Advertisement Advertisement তুমুল আলোচিত তারকা দম্পতি সৃজিত মুখার্জি ও রাফিয়াথ রশীদ মিথিলা। দুই বাংলার জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!