সুশান্তের মৃ’ত্যু রহস্যে নতুন মোড়, আবারো মহেশ ভাটকে পুলিশের জরুরি তলব – OnlineCityNews

সুশান্তের মৃ’ত্যু রহস্যে নতুন মোড়, আবারো মহেশ ভাটকে পুলিশের জরুরি তলব

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুত’দন্তে নয়া মোড়। এবার বয়ান রেকর্ড করার জন্য তলব করা হল মহেশ ভাটকে। রবিবার তাঁর বাড়িতে সমন পাঠিয়েছে মুম্বই পু’লিশ। মহা’রাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ জানিয়েছেন, ‘রবিবার পরিচালকের বাড়িতে মুম্বই পু’লিশের তরফে সমন পাঠানো’ হয়েছে।

সোমবার বিকেলে বান্দ্রা থা’নায় বয়ান রেকর্ডের জন্য তলব করা হয়েছে তাঁকে। যদিও পরিচালকের তরফে এখনও কোন উত্তর পাওয়া যায়নি। তাঁর উত্তরের জন্য অপেক্ষা করছে পু’লিশ’। অনিল দেশমুখ আরও জানিয়েছেন, পু’লিশ ত’দন্তের স্বার্থে ডেকে পাঠাতে পারে করন জোহরকেও।

ইতোমধ্যেই পু’লিশের তরফে একটি ফোন যায় করন জোহরের ম্যানেজারের কাছে। সুশান্তের মৃ’ত্যুর পর থেকেই নেপোটিজম ইস্যুতে উত্তাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া। বারবার আঙুল তোলা হয় করণ জোহর, মহেশ ভাটের দিকে। উঠে আসে বলিউডের অ’ন্ধকার দিকের বেশ কিছু বি’তর্কও।

সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গেও ভালো সম্পর্ক ছিল মহেশের। সুশান্তের মৃ’ত্যুর পর মহেশ-রিয়ার ঘনিষ্ঠ একটি ছবি নিয়ে চর্চাও হয় সোশ্যাল মিডিয়ায়। এই ইন্ডাস্ট্রিতে সুশান্তের কোনও গড ফাদার নেই। তিনি বাইরে থেকে এসে এত সাফল্য পেয়েছিলেন, আর তাই তাঁকে জোর করে স’রিয়ে দেওয়া হল- এমন নানা বি’তর্কই ঘুরপাক খাচ্ছে ইন্টারনেটে।

একাংশ মনে করেন সুশান্ত নেপোটিজমের শিকার। সুশান্তের মৃ’ত্যু ত’দন্তে এখনও পর্যন্ত ৩৭ জনকে জেরা করেছে মুম্বই পু’লিশ। ১৪ জুনে সুশান্তের আ’ত্মহ’ত্যার পর সামনে আসে তাঁর অবসাদের কথা। দীর্ঘদিন ধরেই অবসাদে ভুগছিলেন তিনি। চলত ওষুধও। সেখান থেকেই আ’ত্ম’হ’ত্যা করেন অভিনেতা।

এমনকী প্রাথমিক ত’দ’ন্তের পর ময়’নাত’দন্তে তাঁর মৃ’ত্যুতে কোনও অস্বাভাবিকতা পায়নি পু’লিশ। সুশান্তের মৃ’ত্যু ত’দন্তে কঙ্গনাকেও নোটিশ পাঠিয়েছে মুম্বই পু’লিশ। কঙ্গনা মানালিতে থাকায় তাঁর আইনজীবী ইশকরণ সিং ভান্ডারীর মাধ্যমে মুম্বই পু’লিশকে জবাব দিয়েছেন। কঙ্গনা আরও জানিয়েছেন, তিনি মুম্বই পু’লিশকে অবশ্যই সাহায্য করবেন।

কিন্তু ল’কডা’উনের গাইডলাইন ভেঙে তিনি এখন মুম্বই আসতে রাজি নন। মুম্বই পু’লিশের তরফে যদি কোনও কর্মক’র্তাকে মানালি পাঠানো হয় তাহলে তিনি কথা বলবেন বা অনলাইনেও তিনি মুম্বই পু’লিশের সঙ্গে যাবতীয় কথাবার্তা সারতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *