যে কারণে প্রতারক শাহেদের ৪০ দিনের রিমান্ড চায় পুলিশ – OnlineCityNews

যে কারণে প্রতারক শাহেদের ৪০ দিনের রিমান্ড চায় পুলিশ

রিজে’ন্ট হা’সপাতালের চেয়া’রম্যান শা’হেদ করি’মের ৪০ দিনের রি’মান্ডের আবেদন করেছে পু’লিশ। ১০ দিনের রি’মান্ড শেষে রোববার (২৫ জুলাই) স’কালে তাকে আ’দালতে হাজির করে আবারো রি’মান্ড আবেদন করে পু’লিশ। জানা গেছে, স’কালে ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আ’দালতে হাজির করে প্র’তারণার ৪ মা’মলায় ৪০ দিনের রি’মান্ডের আবেদন করা হয়েছে।

ক’রোনা টেস্ট পরীক্ষা প্রতা’রণার অভি’যোগে ১৫ জুলাই ভো’রে সাতক্ষীরার সী’মান্তের দে’বহাটা থা’নার সাকড় বা’জারের পাশে অ’বস্থিত ল’বঙ্গপতি এলাকা থেকে নৌ’কায় পালিয়ে যাওয়া অবস্থায় রি’জেন্ট হাসপাতা’লের শাহেদকে গ্রে’ফতার করে র‌্যাব। এরপরে বৃহস্পতিবার (১৬ জুলাই) শাহেদকে ১০ দিনের রি’মান্ডে পাঠায় আদালত।

গত ৬ জুলাই করো’না পরী’ক্ষার ভু’য়া রিপো’র্ট দে’য়ার অভি’যোগে র‍্যা’ব উত্ত’রার রি’জেন্ট হা’সপাতালে অভি’যান চালা’য়। এ’রপর রি’জেন্ট হাস’পাতালের উ’ত্তরা ও মি’রপুর শাখা সিল’গালা ক’রে দেয়া হয়। ৭ জু’লাই করো’না প’রীক্ষা না ক’রেই সা’র্টিফিকেট প্র’দানসহ বি’ভিন্ন অ’ভিযোগে রি’জেন্ট হা’সপাতালের বি’রুদ্ধে উত্ত’রা পশ্চি”ম থা’নায় মা’মলা করে র‌্যাব। মা’মলা’য় রি’জেন্ট গ্রু’পের চেয়া’রম্যান শা’হেদ ক’রিমকে প্রধা’ন আসামি করে ১৭ জনের নাম উল্লেখ করা হয় এজাহারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *