অবশেষে যে কারণে সাবেক স্ত্রী’র হয়ে থাকায় জিডি করলেন অপূর্ব

ছোটপর্দার জনপ্রিয় অ’ভিনেতা জিয়াউল ফারুক অ’পূর্ব এবং তার সাবেক স্ত্রী’ নাজিয়া হাসান অদিতিকে নিয়ে কিছু অনলাইন পোর্টালে অসত্য সংবাদ প্রকাশ হওয়ায় সাধারণ ডায়েরি করেছেন অ’পূর্ব। তিনি জানান, এক অসাধু ব্যক্তির কারণে তাদের বিবাহ বিচ্ছেদ হয়েছে বলে দাবি করে সংবাদ প্রকাশ হয়েছে কিছু অনলাইন পোর্টালে।

বিষয়টি নজরে আসলে ওই সকল পোর্টালের বি’রুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের আওতায় শনিবার (২৫ জুলাই) উত্তরা পূর্ব থা’নায় সাধারণ ডায়েরি করে অ’ভিনেতা অ’পূর্ব। বিষয়টি নিশ্চিত করে সাইবার ক্রা’ইম ইউনিটের প্রধান নাজমুল হোসেন সময় সংবাদকে বলেন, ‘অ’পূর্ব অ’ভিযোগ করেছেন তার নামে অসত্য বি’ভ্রান্তিকর ও অশালীন খবর প্রকাশ করা হয়েছে অনলাইন পোর্টালে। এ বিষয়ে ত’দন্তের ভা’র পেলে ত’দন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করব।’

এর আগে ফেসবুক পোস্টে অ’পূর্ব লেখেন, গত দুইদিন ধরে দেখা যাচ্ছে কিছু ভুঁইফোড় অনলাইন পত্রিকা কোনও ধরনের তথ্য প্রমাণ ছাড়াই আমা’র সাবেক স্ত্রী’ নাজিয়া হাসান অদিতি এবং আমা’র বিচ্ছেদের ব্যাপারে অ’ত্যন্ত কু’রুচিপূর্ণ মিথ্যা প্রোপাগান্ডা ছড়াচ্ছে। যা আমা’র এবং অদিতির জন্য অ’ত্যন্ত বিব্রতকর।

আমি আগেও বলেছিলাম, অদিতির সঙ্গে আমি এখন সাংসারিক জীবনে না থাকলেও সে আমা’র সন্তানের মা। সুতরাং অদিতির সম্মান নিয়ে বা অদিতির নামের সঙ্গে জড়িয়ে তৃতীয় কারো নাম নিয়ে যে বা যারা কোনো ধরনের নোংরা খেলায় মাতবে এদের কাউকেই আমি ছেড়ে কথা বলব না।

আইনানুগ ব্যবস্থা গ্রহণের কথা জানিয়ে অ’পূর্ব লিখেন, গোয়েন্দা সংস্থার বরাত দিয়ে দেশের একজন দু’র্নীতিবাজের সঙ্গে আয়াশের মাকে (অ’পূর্বর সাবেক স্ত্রী’) জড়িয়ে মিথ্যা এবং কাল্পনিক ঘটনা প্রচারের জন্য দেশের একজন সুনাগরিক হিসেবে তীব্র প্রতিবাদ করছি। শুধু প্রতিবাদই না,

আমা’দের ব্যক্তিগত জীবনের ঘটনা নিয়ে এ ধরনের নোংরা মিথ্যাচার ছড়ানোর দায়ে এসব পত্রিকার বি’রুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মা’মলা করার প্রস্তুতি গ্রহণ করেছি, যা আজকালের ভেতরে সম্পন্ন হবে। যে বা যারা এই নোংরা খেলার সঙ্গে জড়িত তাদের প্রত্যেককে চিহ্নিত করে আইনের আওতায় আনব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!