নাটকীয় ভাবে হল যেন ৪ জনের বিয়ে, এলাকায় তোলপাড় – OnlineCityNews
Breaking News
Home / সারা দেশ / নাটকীয় ভাবে হল যেন ৪ জনের বিয়ে, এলাকায় তোলপাড়

নাটকীয় ভাবে হল যেন ৪ জনের বিয়ে, এলাকায় তোলপাড়

Advertisement
Advertisement

ময়মনসিংহের তারাকান্দা উপজে’লায় যমজ দুই ভাইয়ের সঙ্গে যমজ দুই বোনের বিয়ে হয়েছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক আলোচনার সৃষ্টি হয়েছে। দুই ছেলের স্ত্রীদের দেখতে বাড়িতে ভিড় জমাচ্ছেন এলাকাবাসী। শুক্রবার (০৭ ফেব্রুয়ারি) দুপুরে উপজে’লার ৩নং কাকনি ইউনিয়নের কাকনি গ্রামে এ ঘটনা ঘটে। শনিবার (০৮ ফেব্রুয়ারি) দুপুরে তাদের বৌভাতের অনুষ্ঠান হয়।

স্থানীয়রা জানায়, তারাকান্দা উপজে’লার কাকনি গ্রামের রেজাউল করিম হাদি সরকারের যমজ দুই ছেলে লিমন সরকার ও রিপন সরকারের সঙ্গে ফুলপুর উপজে’লার শালিয়াকান্দা গ্রামের হাবিবুর রহমানের যমজ দুই মেয়ে তৃণা আক্তার ও তুষা আক্তারের বিয়ে হয়।

দুই যমজ ছেলের বাবা রেজাউল করিম হাদী বলেন, ছোটকাল থেকেই আমি ও আমা’র স্ত্রীর ইচ্ছা ছিল যমজ দুই ছেলের সঙ্গে যমজ দুই বোনের বিয়ে দেব। একসঙ্গে একদিনে এক অনুষ্ঠানের মাধ্যমে গায়ে হলুদ, বিয়ে এবং বৌভাত অনুষ্ঠান করব। তবে একসঙ্গে যমজ মেয়ে সহজে পাব ভাবিনি।

হঠাৎ করে আমা’র এক আত্মীয়ের মাধ্যমে যমজ দুই মেয়ের সন্ধান পাই। প্রস্তাব পাঠাই মেয়ের পরিবারে। মেয়ের বাবাও এমন কথা শুনে আনন্দে আত্মহারা। রাজি হয়ে গেলেন বিয়েতে। শুক্রবার দুপুরে চার লাখ টাকা দেনমোহরে বিয়ে হয় তাদের। শনিবার দুপুরে তারাকান্দার বরের নিজ বাড়িতে বৌভাত অনুষ্ঠান হয়। বৌভাত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছাড়াও ছেলের স্ত্রীদের দেখতে অনেকই ভিড় করেছেন।

যমজ দুই ছেলের বাবা আরও বলেন, ছেলের বউদের নিজের মেয়ের মতো দেখব। তাদের সুখের জন্য সবার কাছে দোয়া চাই।নববিবাহিত রিপন সরকার বলেন, আম'রা দুই ভাই একসঙ্গে বড় হয়েছি। একসঙ্গে চলতে অভ্যস্ত। একসঙ্গে একদিনে দুই বোনকে বিয়ে করতে পেরে আম'রা দুই ভাই অনেক খুশি। সবার কাছে দোয়া চাই।

Advertisement
Advertisement

Check Also

ধুমধাম করে কাজের মে’য়ের বিয়ে দিলেন চেয়ারম্যান, কয়েকশত মানুষের ভুরিভোজের আয়োজন

Advertisement Advertisement বাড়িতে ধুমধাম বিয়ের আয়োজন। গেট, প্যান্ডেল থেকে শুরু করে কয়েকশ’ মানুষের ভুরিভোজ আয়োজনও। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!