অসহ্য যন্ত্রনা নিয়ে যে কারণে রাস্তায় লাঠি খেলা দেখাচ্ছেন ৭৫ বছরের বৃদ্ধা – OnlineCityNews

অসহ্য যন্ত্রনা নিয়ে যে কারণে রাস্তায় লাঠি খেলা দেখাচ্ছেন ৭৫ বছরের বৃদ্ধা

বর্তমানে সবার হাতেই প্রায় অ্যান্ডরয়েট ফোন, স্বভাবতই ফোনে সামাজিক মাধ্যম ব্যবহার করার সময় স্ক্রল করতে করতে সবাই নানান ভাইরাল ভিডিও দেখে থাকেন, তা অনেকের কাছে খুব হাস্যকর ,আবার মজাদার, আবার বা কখনও মন ভারাকান্ত হওয়ার মতোও ভিডিও থাকে। এবার এমন এক ভিডিও ভাইরাল হল যা দেখে সবাই অবাক।

ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে, এক প্রবীণা লাঠি মা’রার মাধ্যমে অ্যাক্রোব্যাটিক্স করছে। ওনার বয়স প্রায় ৭৫ বছর। এবং তিনি প্রথমে একটি লাঠিতে খেলা দেখাচ্ছেন, আবার পরের মুহূর্তে দুটো হাতে দুটো লাঠি দিয়ে খেলা দেখাচ্ছেন। জীবিকা নির্বাহের কারণে তিনি এমন করছেন।

করো’নাভা’ইরাস কারণে চলছে লকডাউন। আর এই কারণে, অনেকে আয়ের উপায় নানা রকম ভাবে হচ্ছে। বিশেষত শিল্প এবং দক্ষতার মাধ্যমে উপার্জনকারী ব্যক্তিদের জন্য, প্রচুর অসুবিধা দেখা দিয়েছে। এমনই এক প্রবীণার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

টুইটারে এক ব্যক্তি এই বৃদ্ধার ভিডিওটি শেয়ার করেছেন, তিনি জানিয়ে দিয়েছেন যে- “এই বৃদ্ধা পুণের বাসিন্দা এবং তার বয়স ৭৫ বছর। তিনি জীবিকা নির্বাহের জন্য রাস্তার ধারে তার লাঠিগুলির অ্যাক্রোব্যাটিক্স দেখিয়ে চলেছেন।”

হাতিন্দরসিংহ নামে এক যুবক আরও লিখেছেন যে লকডাউন ও মহামারী চলাকালীন সময়েও তিনি তা করতে বাধ্য হয়েছেন, মনে হয় এই শিল্প ছাড়া অন্য কোনও উপার্জনের উপায় তাঁর নেই। যুবকটি আরও লিখেছেন যে তাদের সম্পর্কে যদি কেউ জানে তবে দয়া করে আমা’দের জানান। এই ভিডিওটি প্রায় দেড় হাজার মানুষ পুনঃটুইট করেছেন। যদিও ৫১ হাজারেরও বেশি মানুষ এটি দেখেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *