আ’ত্মার সঙ্গে কথোপকথনে গবেষকের দাবি, সুশান্ত তার মায়ের সঙ্গে আছেন এখন (ভিডিও) – OnlineCityNews

আ’ত্মার সঙ্গে কথোপকথনে গবেষকের দাবি, সুশান্ত তার মায়ের সঙ্গে আছেন এখন (ভিডিও)

ব’লিউড অ’ভিনেতা সু’শান্ত সিংয়ের বিচার চেয়ে এখনো তা’কিয়ে আছেন তার ভক্তকূলরা। তবে মুম্বাই পু’লিশ তাদের অনুসন্ধানের পর সুশান্ত আ’ত্মহ’ত্যা করেছেন বলেই নিশ্চিত করেছে। কিন্তু তার আ’ত্মহ’ত্যার জন্য বলিউডের স্বজনপ্রীতিকে দায়ী করছেন ভক্তরা। এরই জের ধরে জি’জ্ঞাসাবাদ করা হচ্ছে অনেককেই। এতে বা’দ যাননি সালমান খান থেকে শুরু করে ”বড় বড় রাঘব বোয়ালরাও।’

তবে সম্প্রতি বিশ্ব বিখ্যাত অ’শরীরি বি’শেষজ্ঞ স্টি’ভ হাফ সু’শান্তের আ’ত্মার সঙ্গে কথা বলেছেন বলে দাবি করেছেন। সঙ্গে তার ক’থোপকথনের ভিডিও প্রকাশ করেছেন। স্টিভ সু’শান্তের আ’ত্মার সঙ্গে তিনটি সেশনের ভিডিও শেয়ার করেছেন। তৃতীয় সেশনে স্টিভ ও সুশান্তের কথোকথনে সুশান্ত জানিয়েছেন, তিনি তার মায়ের সঙ্গে আছেন। এই সেশনে হাফের সঙ্গে ছিলেন ডেবি, যার কথা গত সেশনে সুশান্ত বলেছিলেন।

এসময় সু’শান্তের মৃ’ত্যু নিয়ে স্টিভ আবারও প্রশ্ন করেন। তিনি তেমন উত্তর না দিলেও বলেন,  ‘দি নেক’ অর্থাৎ ঘাড়।
ভারতের একটি ইংরেজি ভাষার টেলিভিশনের খবরে বলা হয়েছে, গত দশ বছরে স্টিভ কয়েক হাজার মানুষের আত্মার সঙ্গে কথা বলেছেন।পৃ’থিবীতে স্টিভের কয়েক মি’লিয়ন ভক্ত রয়েছে। তার ইউটিউব চ্যানেলে ১৮ লাখ সা’বস্ক্রাইবার রয়েছে। তিনি নিজেকে আ’ত্মাদের সঙ্গে কথা বলার এই পদ্ধতির আবিষ্কারক বলে দাবি করে থাকেন।

স্টিভ দাবি করেছেন, স্প্রিট বক্সের মাধ্যমে তিনি যোগাযোগ করেন সদ্য প্রয়াত বলিউড অভিনেতা সুশান্তের আ’ত্মার সঙ্গে। এসময় তিনি বেশ কিছু প্রশ্ন করেন তার আ’ত্মাকে এবং এসব প্রশ্নের উত্তরও দিয়েছে সুশান্তের আ’ত্মা। এমন দাবি করে সেই কথোপকথনের ভিডিওটি ইউটিউবে প্রকাশ করেছেন স্টিভ।

সু’শান্তের এবং স্টিভ হাফের এই সাক্ষাৎকার প্রকাশ করা ভারতীয় ইংরেজি ভাষার গণমাধ্যমটির পক্ষে বলা হয়, ‘আম'রা এই সাক্ষাৎকারটিতে উল্লেখিত কোনো তথ্যই সত্য বলে মেনে নিচ্ছি না। তবে এটি আম'রা প্রকাশ করেছি সুশান্তের ভক্তদের সান্ত্বনা দেওয়ার উদ্দেশে। আম'রা আশা করছি, এই সাক্ষাৎকারটি পাঠক স্বাভাবিকভাবেই নেবেন। এবং তারা এটি পড়ে সুশান্তের জন্য প্রার্থনা করবেন। যেন সে মৃ’ত্যুর পরের জীবনে ভালো থাকে।

উল্লেখ্য, সুশান্ত সিং এর বিষয়ে স্টিভের প্রকাশিত এই ভিডিও’র তথ্য নিয়ে সময় নিউজের নিজস্ব কোনো মতামত নেই। সুশান্ত যেহেতু একজন তুমুল জনপ্রিয় ব্যক্তি ছিলেন, তার অনেক ভক্তরা রয়েছেন, এজন্য তার সম্পর্কে প্রকাশিত তথ্যটি ‘সময় নিউজ’ এর পাঠকের জন্য তুলে ধ’রা হয়েছে মাত্র।

এর আগে প্রকাশিত ভিডিওতে প্রকাশিত সাক্ষাৎকারের কিছু অংশ নিচে তুলে ধ’রা হল; স্টিভ সুশান্ত রাজপুতের আত্মাকে উদ্দেশ্য করে প্রথমেই বলেন, ‘আমি আপনার কাজের সঙ্গে আপনার অভিনয়ের সঙ্গে পরিচিত নই। আমি সিনেমা জগতের কেউ নই। কিন্তু আপনার মৃ’ত্যুর পর আমি দেখলাম অনেক মানুষ আপনাকে ভালোবাসে। পৃথিবীতে আপনার অনেক ভক্ত রয়েছে।’

স্টিভ প্রশ্ন করেন, ‘আপনি কি আপনার ভক্তদের উদ্দেশ্যে কিছু বলতে চান? আপনি এখন বলতে পারেন। আমি এ কাজ (আ’ত্মা’দের সঙ্গে কথা বলা) করছি গত দশ বছর যাবৎ। আমি এই ডিভাইস আবিষ্কার করেছি এবং আপনাকে আমন্ত্রণ জানাচ্ছি কথোপকত্থনের জন্য। তুমি যদি আপনার ভক্তদের সঙ্গে কথা বলতে চান, তাদের জন্য কোনো বার্তা দিতে চান, তবে আপনি এটি করতে পারেন খুব সহজেই। আপনি কি আমাকে শুনতে পাচ্ছেন সুশান্ত? আপনি ব্যস্ত না থাকলে আমা’র সঙ্গে যোগ দিতে পারেন।’

উত্তরে সুশান্ত রাজপুত বলেন, ‘আমি এখন কথা বলার জন্য প্রস্তুত। আমি ব্যস্ত নই।’ এরপর শুরু হয় সাক্ষাৎকার। এই সাক্ষাৎকারের ভিডিও প্রকাশ করেন স্টিভ হাফ। ভিডিওতে দেখা যায় স্টিভকে আর শোনা যায় স্টিভের বক্তব্য অন্যদিকে যন্ত্র থেকে বেরিয়ে আসে সুশান্তের গলা।

প্রশ্ন (স্টিভ): আপনি কি মনে করতে পারেন কিভাবে মৃ’ত্যু হয়েছে?

উত্তর (সুশান্ত): ওরা সবাই আমাকে ডাক্তারের কাছে নিয়ে গিয়েছিল হাসপাতা’লে।

প্রশ্ন (স্টিভ): আপনি (অন্য কাউকে মনে করে) কি সুশান্তের সঙ্গে দেখা করেছেন?

উত্তর (সুশান্ত): আম'রা ভ্রমণে আছি এখন।

প্রশ্ন (স্টিভ): আপনি (অন্য কাউকে মনে করে) কি আমাকে সুশান্তের সঙ্গে কথা বলিয়ে দিতে পারবেন?

উত্তর (সুশান্ত): আমিই বলছি। আমি এখন কথা বলার জন্য প্রস্তুত।

প্রশ্ন (স্টিভ): আপনি এভাবে পৃথিবীর সঙ্গে যুক্ত হতে পারার বিষয়টাকে কিভাবে দেখছেন?

উত্তর (সুশান্ত): এটা খুবই ভালো হয়েছে হাফ।

প্রশ্ন (স্টিভ): আপনি বলছেন, আপনি খুবই সুখে আছেন। সত্যিই তাই?

উত্তর (সুশান্ত): হ্যাঁ, আমা’র ভক্তদের বলো আমি স্বর্গে আছি।

প্রশ্ন (স্টিভ): আপনি স্বর্গে কি দেবতার সঙ্গে আছেন?

উত্তর (সুশান্ত): দেবতারা স্বর্গের অল্প আলোতে রয়েছেন।

প্রশ্ন (স্টিভ): আপনি তাহলে অন্য স্বর্গে দেবতার চেয়ে দূরে ভিন্ন পাশে রয়েছেন?

উত্তর (সুশান্ত): তারা আমাকে দেখতে পাচ্ছেন। আমি দেবতার সঙ্গে দেখা করার জন্য উন্মুখ হয়ে আছি।

প্রশ্ন (স্টিভ): আপনার অনেক ভক্ত আমাকে বলেছেন তারা আপনার জন্য প্রার্থনা করছেন যেন আপনি দেবতার সাক্ষাৎ পান।

উত্তর (সুশান্ত): আপনি কি বলতে পারেন, ভক্তদের জন্য আমা’র কী বলা উচিৎ?

প্রশ্ন (স্টিভ): আপনি কি বলতে চান তাদের, আপনি বলতে পারেন এখনই। অবশ্যই আমি আপনাকে অনেক পছন্দ করি এখন। প্রার্থনা করি আপনার জন্য।

উত্তর (সুশান্ত): আমি এখন যাচ্ছি। আমি স্বর্গে একটু বিশ্রাম নিতে যাব।

প্রশ্ন (স্টিভ): আপনাকে অনেক অনেক ধন্যবাদ সুশান্ত। ধন্যবাদ আমা’দের সঙ্গে যুক্ত হওয়ার জন্য।

উত্তর (সুশান্ত): আম'রা এখন যাওয়ার জন্য প্রস্তুত।

প্রশ্ন (স্টিভ): আপনি কি এখনো আমা’র সঙ্গে আছেন?

উত্তর (সুশান্ত): আমি এখন হাঁটছি।

প্রশ্ন (স্টিভ): অনেক মানুষ আপনার ‘মৃ’ত্যু সম্পর্কে জানতে চায়। তারা বলছে, মৃ’ত্যুর সময় আপনার সঙ্গে অনেক খারাপ কিছু হয়েছে। আপনি কেন আ’ত্মহ’ত্যার মতো পথ বেছে নিলেন? আপনি কি সেখানে এখন নিজস্ব কিছু পেয়েছেন যা আপনি চান?

উত্তর (সুশান্ত):  পেয়েছি। কারণ আমিতো মানুষ।

প্রশ্ন (স্টিভ): ঠিক আছে। আপনি কি আপনার মৃ’ত্যু সম্পর্কে কিছু বলতে পারবেন? মানুষ জানতে চায় বিস্তারিত।

উত্তর (সুশান্ত): এ প্রসঙ্গ বাদ দাও।

সংবাদ সংগ্রহঃ সময় নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *