কান্নায় ভেঙে পড়লেন বৃদ্ধ বাবা, দিনের পর দিন অমানবিক অ’ত্যাচার করে দুই ছেলে, কারন… – OnlineCityNews

কান্নায় ভেঙে পড়লেন বৃদ্ধ বাবা, দিনের পর দিন অমানবিক অ’ত্যাচার করে দুই ছেলে, কারন…

গা’জীপুরে বাড়ি লিখে না দে’য়ায় বৃদ্ধ পিতাকে নি’র্যাত’নের অ’ভিযোগ উঠেছে দুই ছে’লের বি’রু’দ্ধে। এ ঘটনায় ছে’লে ও’ পু’ত্রবধূদের আ’সামি করে মা’মলা করার ১০দিনেও কাউকে গ্রে’ফ’তার করতে পারেনি পু’লিশ। এদিকে, মা’মলা করায় উল্টো বাড়ি থেকে পালিয়ে বেড়াচ্ছেন তাদের বাবা।

সন্তানের করা নি’র্যাত’নের বর্ণনা দিয়ে বিচার চেয়েছেন সত্তর বছর বয়সী বাবা জহিরুল হক। ছে’লেদের জমি লিখে না দেয়ার অ’প’রাধে দিনের পর দিন তাকে সহ্য করতে হয়েছে নি’র্যা’তন। সবশেষ মাত্রা বেড়ে যাওয়ায় থা’নায় মা’মলা পর্যন্ত করতে হয়েছে তাকে।

নগরীর কামা’রজুরী এলাকার ব্যবসায়ী ছে’লে একরামুল হক সেলিম ও ইঞ্জিনিয়ার আনোয়ার হোসেন, পুত্রবধূ লুৎফর নাহার লতা ও নুরুন নাহার নিপাকে আ’সামি করা হয়েছে। আ’সামি করে গত ১৩ জুলাই মা’মলা করেন তিনি। মা’মলা করায় আরো বিপাকে পড়তে হয়েছে তাকে। হ’ত্যা হু’মকিতে বাড়ি থেকে পালিয়ে আশ্রয় নিয়েছেন মেয়ের শ্বশুর বাড়িতে।

বৃদ্ধ জহিরুলের মে’য়ে বলেন, তাদের অ’ত্যাচার সহ্য করতে না পেরে আমা’র বাবা পালিয়ে চলে এসেছে। জীবন সায়াহ্নে আশা এমন বাবার ওপর নি’র্মম নি’র্যাতনের ঘটনায় এলাকাবাসী সুষ্ঠু বিচার চান। পু’লিশ নি’র্যাতনের বিষয়টি স্বীকার করে অ’ভিযু’ক্তদের ধরতে অ’ভিযান চলছে বলে জানায়।

ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা মো. ইসমাইল হোসেন বলেন, বৃদ্ধ অ’ভিযোগ করেছে। মা’মলা নেয়া হয়েছে। আ’সামিদের ধরতে আম’রা তৎপর রয়েছি। রাজ’ধানীর প্যান প্যাসেফিক সো’নারগাঁও হোটেলে চাকরি করা জহিরুল বারো বছর আগে অবসরে যান। সঞ্চয় ক’রা অর্থ দিয়ে গাজীপুরে পাঁচ কাঠা জা’য়গা কিনে বাড়ি করেন তি’নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *