যে কারনে পার্টনারের নামে থানায় জিডি করলেন অপু বিশ্বাস – OnlineCityNews

যে কারনে পার্টনারের নামে থানায় জিডি করলেন অপু বিশ্বাস

এজন্য বাদশা বুলবুল আজ (১৯ জুলাই) চেক প্রতারণার অ’ভিযোগে অ’পু বিশ্বা’সকে আইনি নো’টিশ পাঠিয়েছেন বলে দাবি করেছেন এই অ’ভিনেত্রী। কিন্তু অ’পু বিশ্বা’স হঠাৎ এই ব্যবসায়ীর নামে জিডি করলেন কেন? এসব বিষয়ে বিস্তারিত জানিয়েছেন তিনি।

অ’পু বিশ্বা’স বলেন, ‘নিজে কিছু করবো বলে বগুড়ায় আমা’দের পরিবারিক কিছু স’ম্পত্তি বি’ক্রি করে বা’দশা বুল’বুলের সঙ্গে অংশী’দারি’ত্বের ভি’ত্তি’তে ব্যব’সা শুরু করি। স’রল মনে তার কাছে আমা’র চে’কবই রে’খেছি’লাম। কারণ কখনো টা’কা প্রয়ো’জন হলে ব্যাংক থেকে যেন তুলে নিতে পারেন। কিন্তু কিছুদিন না যেতেই তার আ’চরণ পরিবর্তন হতে থাকে।

এমনকি ইশারা-ইঙ্গিতে অশালীন ও অশোভন আচরণ করেন। এরপর সিদ্ধান্ত নিই, তার সঙ্গে আর ব্যবসা করবো না এবং চেকবই বাসায় নিয়ে আসি। তখনো বুঝিনি চেকের দুটি পাতা সে রেখে দিয়েছেন। এদিকে আমি আমা’র ব্যাংক অ্যাকাউন্ট বন্ধ করে ফেলি এবং চেকের দুটি পাতা না পাওয়ার কারণে থা’নায় জিডি করে রাখি।’

বাদশা বুলবুলের নামে জিডি করার বিষয়ে অ’পু বিশ্বা’স বলেন—‘গতকাল (১৯ জুলাই) আমা’র বাসার সামনে কিছু লোক নিয়ে বাসার ছবি তুলতে থাকেন বাদশা বুলবুল। অনেকক্ষণ তারা বাসার নিচেই ছিলো। বিষয়টি দেখে আমা’র ভ’য় লাগে। তারপর তার (বাদশা বুলবুল) নামে থা’নায় জিডি করি।’

চেক প্রতারণার অ’ভিযোগ পুরোপুরি ষ’ড়য’ন্ত্র বলে দাবি করেছেন অ’পু বিশ্বা’স। তিনি বলেন—‘অনেক আগে আমা’র ব্যাংক অ্যাকাউন্ট বন্ধ করে দিয়েছি। আমা’র চেক বইয়ের মাঝখানের দুটি পাতা পাচ্ছি’লাম না বলে গত বছর থা’নায় জিডি করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *