সুশান্তের আ’ত্মহ’ত্যায় যে কারণে কঙ্গনাকে নোটিশ পাঠাল মুম্বাই পুলিশ – OnlineCityNews

সুশান্তের আ’ত্মহ’ত্যায় যে কারণে কঙ্গনাকে নোটিশ পাঠাল মুম্বাই পুলিশ

সুশান্তের প্র’য়াণের পর মুম্বাই পু’লিশ এখনো পর্যন্ত 30 জনের বয়ান রেকর্ড করেছেন। জানা গিয়েছে এবার জেরার জন্য তলব করা হয়েছে কঙ্গনা রানাওয়াত কে। পু’লিশ গত মাসেই কঙ্গনা কে নোটিশ পাঠিয়েছিল কিন্তু সেসময় অ’ভিনেত্রী নিজের হিমাচল প্রদেশের বাড়িতে থাকার জন্য নোটিশটি দেওয়া হয় অ’ভিনেত্রীর বাড়ির এক স্টাফের হাতেই ।

কেন 34 বছরের সফল অ’ভিনয় ক্যারিয়ার থাকার পরেও এই ঘটনা ঘটালো সে, বা কেউ তার প্র’য়া’ণের ইন্ধন জুগিয়েছে কিনা তা নিয়েই জিজ্ঞাসাবাদ করা হবে কঙ্গনাকে। এছাড়াও কিছুদিন আগে কঙ্গনা জানিয়েছেন বলিউডের বেশ কিছু মাফি’য়ারা সুশান্তের ক্যারিয়ার বরবাদ করে দিতে চেয়েছিলেন সে বিষয়েও জিজ্ঞাসা করা হবে তাকে।

১৪ই জুন নিজের বান্দ্রা বাড়িতেই ঝুলন্ত অবস্থায় উ’দ্ধার হন সুশান্ত সিং রাজপুত। ময়নাত’দন্তে সুশান্তের প্র’য়াণ আ’ত্মঘা’তীর তকমা দেওয়া হলেও তা মানতে নারাজ বহু মানুষ, তারা সকলেই চান সঠিক ত’দন্ত।

অ’ভিনেতার শরীরে কোনও আ’ঘাতের চিহ্ন পাওয়া যায়নি, এমনকী’ তাঁর নখও পরিষ্কার ছিল তাই আ’ত্মঘা’তীর তত্ত্ব প্রথম দিকে বাতিলই করে দেওয়া হয়েছিল। সুশান্তের প্র’য়া’ণের পর বহু তারকাই সুশান্তের ঘটনা কে পরিক’ল্পিত বলে সিবিআই-এর দাবি করেছেন।

যারাই সুশান্তের প্র’য়া’ণের পর সোশ্যাল মিডিয়ায় নানা ভাবে সরব হয়েছেন। নিজেদের অ’ভিজ্ঞতা ভাগ করেছেন তাদের কেন সুশান্তের ঘটনা আ’ত্মঘা’তী না হয়ে অন্যকিছু মনে হয়েছে তা জেরা করা হবে।

কঙ্গনার বাড়িতে পু’লিশ নোটিশ নিয়ে উপস্থিত হলে সত্যিই সেখানে কঙ্গনা ছিলেন না, তিনি হিমাচল প্রদেশে নিজের পরিবারের সাথে সময় কা’টাচ্ছিলেন। হয়তো সেখান থেকে ফিরে এলেই তার জেরা করা হবে বলে ধারণা করা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *