সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে শিক্ষা প্রতিষ্ঠান খোলার বিষয়ে বিজ্ঞপ্তি দিয়ে অবস্থান পরিষ্কার করল মন্ত্রণালয় – OnlineCityNews

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে শিক্ষা প্রতিষ্ঠান খোলার বিষয়ে বিজ্ঞপ্তি দিয়ে অবস্থান পরিষ্কার করল মন্ত্রণালয়

‘বাংলাদেশ জাতীয় শিক্ষা বোর্ড’ নামক ফেসবুক পেজ থেকে ঈদুল আজহার পর শিক্ষাপ্রতিষ্ঠান খোলার যে সংবাদ ছড়ানো হয়েছে সেটিকে ভিত্তিহীন ও গুজব বলে জানিয়েছে শিক্ষা মন্ত্রণালয় বুধবার (২২ জুলাই) রাত পৌনে ১১টায় শিক্ষা মন্ত্রণালয়ের জনসং‌যোগ কর্মক’র্তা মোহাম্মদ আবুল খায়ের স্বাক্ষরিত এক সংবাদ বি’জ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়েছে।

বি’জ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘বাংলাদেশ জাতীয় শিক্ষা বোর্ড’ নামক ফেসবুক পেজের মাধ্যমে প্রচার করা হচ্ছে ঈদের পর সামাজিক দূরত্ব বজায় রেখে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত নিচ্ছে সরকার। সংবাদটি ভিত্তিহীন ও গুজব। এ ধরনের মিথ্যা ও ভিত্তিহীন সংবাদের মাধ্যমে বি’ভ্রান্ত না হওয়ার জন্য শিক্ষার্থীদের বিশেষভাবে অনুরোধ করা হলো।

বি’জ্ঞপ্তিতে আরও বলা হয়, শিক্ষা মন্ত্রণালয় যখনই শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে কোনো সিদ্ধান্ত গ্রহণ করবে তখন সাথে সাথেই গণমাধ্যমের মাধ্যমে শিক্ষার্থীদের তা জানিয়ে দেয়া হবে। ঈদুল আজহার পর শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে শিক্ষা মন্ত্রণালয় এখনও পর্যন্ত কোনো সিদ্ধান্ত নেয়নি। তাছাড়া বাংলাদেশ জাতীয় শিক্ষা বোর্ড নামে কোন বোর্ড নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *