শাহরুখের বাড়ি ঢেকে গেল প্লাস্টিকের চাদরে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / শাহরুখের বাড়ি ঢেকে গেল প্লাস্টিকের চাদরে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি

শাহরুখের বাড়ি ঢেকে গেল প্লাস্টিকের চাদরে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি

Advertisement

মহারাষ্ট্রের করো’না আক্রান্তের সংখ্যা তিন লাখ পেরিয়ে গিয়েছে। করো’নার থাবা বসেছে বলিউডেও। অমিতাভ বচ্চনের পরিবারেও হানা দিয়েছে করো’নাভা’ইরাস। এই অবস্থায় একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যেখানে দেখা যাচ্ছে, বলিউডের বাদশা শাহরুখ খান নিজের বাড়ি ‘মন্নত’ প্লাস্টিকে ঢেকে দিয়েছেন।

তবে করো’না ভা’ইরাসের জন্যই ‘মন্নত’-কে এমন ভাবে প্লাস্টিকে ঢেকে দেওয়া হয়েছে ভাবা ভুল হবে। কারণ প্রতি বছরই বর্ষার সময় নাকি ‘মন্নত’-কে এমন প্লাস্টিকে আচ্ছাদিত করা হয়, এবারও তা করা হয়েছে। কিন্তু করো’নার আবহে সেই ছবি ভাইরাল হয়ে গিয়েছে।বিভিন্ন রাজ্যের মতোই মহারাষ্ট্রেও করো’নার প্রকোপ কমার কোনও লক্ষণ দেখাচ্ছে না।

এখনও পর্যন্ত তিন লাখ ১৮ হাজার ৬৯৫টি কনফার্মড কেস সামনে এসেছে। সুস্থ হয়ে উঠেছেন এক লাখ ৭৫ হাজার ২৯ জন। অ্যাক্টিভ কেস এখনও এক লাখ ৩১ হাজার ৬৩৬। মৃ’ত্যু হয়েছে ১২ হাজার ৩০ জনের।করো’নার এই প্রকোপে বচ্চন পরিবার ছাড়াও অনুপম খেরের পরিবারের কয়েক জন সদস্যও আক্রান্ত।

এমনকি আমির খান, রেখা, জোয়া আখতার, করণ জোহর, সোহা আলি খানের বাড়ির কাজের লোক, নিরাপত্তা কর্মী বা ড্রাইভার করো’নায় আক্রান্ত হয়েছে। এই অবস্থায় অনেকেই ভাবতে শুরু করেছেন, শাহরুখ খানের বাড়ির করো’নার কারণে প্লাস্টিকে মুড়ে ফেলা হয়েছে।

Advertisement
Advertisement

Check Also

আবেগে মঞ্চেই কাঁদলেন চিত্রনায়ক সোহেল রানা

Advertisement জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ প্রদান করা হয়েছে। প্রধানমন্ত্রীর পক্ষে ১৭ জানুয়ারি (রোববার) বিজয়ী হাতে পুরস্কার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!