অবশেষে যে দুঃসংবাদ পেলেন ডা. সাবরিনা – OnlineCityNews
Breaking News
Home / সারা দেশ / অবশেষে যে দুঃসংবাদ পেলেন ডা. সাবরিনা

অবশেষে যে দুঃসংবাদ পেলেন ডা. সাবরিনা

Advertisement
Advertisement

করো’না টেস্ট প্রতারণার মা’মলায় গ্রে’ফতার জেকেজি হেলকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা এ চৌধুরীকে দুদফা রি’মান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে। সোমবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইস’লাম জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এদিন দ্বিতীয় দফায় দুইদিনের রি’মান্ড শেষে তাকে আ’দালতে হাজির করা হয়। এ সময় সাবরিনার পক্ষে আব্দুস সালামসহ কয়েকজন আইনজীবী তার জামিন আবেদন করেন। আর ত’দন্ত শেষ না হওয়া পর্যন্ত সাবরিনাকে আ’ট’ক রাখার আবেদন করেন মা’মলার ত’দন্ত কর্মক’র্তা পু’লিশের গোয়েন্দা শাখার (ডিবি) পরিদর্শক লিয়াকত আলী।

শুনানি শেষে আ’দালত জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে, গত ১৩ জুলাই প্রথম দফায় তিন দিন ও ১৭ জুলাই দ্বিতীয় দফায় দু’দিন মোট পাঁচ দিনের রি’মান্ডে ছিলেন ডা. সাবরিনা।

গত ১২ জুলাই দুপুর ১টার দিকে ডা. সাবরিনাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে নেয় তেজগাঁও পু’লিশ। জিজ্ঞাসাবাদ শেষে টেস্ট প্রতারণায় সম্পৃক্ততা পাওয়ায় তাকে গ্রে’ফতার করা হয়।

ডা. সাবরিনা একজন সরকারি চিকিৎসক হয়েও নিজেকে জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান পরিচয় দিতেন। অনুমতি না থাকলেও বাসায় গিয়ে নমুনা সংগ্রহ, সরকারি ব্যবস্থাপনায় পরীক্ষা করিয়েও টাকা নেয়াসহ বিভিন্ন অ’ভিযোগ রয়েছে জেকেজি’র বি’রুদ্ধে।

অনিয়মের অ’ভিযোগে গ্রে’ফতার হওয়ায় ডা. সাবরিনাকে বরখাস্ত করেছে স্বাস্থ্য মন্ত্রণালয়। সাবরিনার স্বামী প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী আরিফুল হক চৌধুরীও গ্রে’ফতার হয়ে কারাগারে আছেন। সুত্রঃ যুগান্তর

Advertisement
Advertisement

Check Also

হাজী সেলিমের ছে’লের ঘটনায় ক্ষেপে গিয়ে আইনশৃঙ্খলা বা’হিনীকে যে কোঠর নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী

Advertisement Advertisement হাজী সেলিমের ছে’লের ঘটনায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষু’ব্ধ প্রতিক্রিয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!