Home / বিনোদন / সুশান্ত সিং রাজপুতের যে বিশেষ ইচ্ছে পূরণ করতে পারেননি মুকেশ!

সুশান্ত সিং রাজপুতের যে বিশেষ ইচ্ছে পূরণ করতে পারেননি মুকেশ!

Advertisement

নিজের অ’ভিনীত ছবি যেকোনো অ’ভিনেতার কাছে পরম আরাধ্য। দর্শক তাঁর অ’ভিনয়কে কী’ভাবে গ্রহণ করবেন, তা দেখতে ব্যাকুলতা থাকে স্বাভাবিকভাবেই, সেই সঙ্গে যোগ হয় নানা পরিকল্পনা। বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতও এর ব্যতিক্রম ছিলেন না। তাঁর অ’ভিনীত সর্বশেষ ছবি ‘দিল বেচারা’।

Advertisement

ছবিটি নিয়ে বেশ রোমাঞ্চকর উত্তে’জনা ছিল সুশান্তের মধ্যে, আর এর পরিচালক মুকেশ ছাবড়ার কাছে বিশেষ আবদারও জানান তিনি। তবে সেটি অ’পূর্ণই থেকে যায়। ভা’রতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে জানা যায়, জন গ্রিন রচিত উপন্যাস ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’-এর কাহিনি অবলম্বনে নির্মিত ‘দিল বেচারা’ ছবি।

এর ইংরেজি সংস্করণে অ’ভিনয় করেছেন আনসেল এলগোর্ট ও শৈলেন উডলি। তাই মুকেশ সুশান্তকে ছবিটির ট্রেইলার উদ্বোধনের দিন আনসেলকে আনার প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তু সেই প্রতিশ্রুতি রক্ষা করতে পারেননি মুকেশ, যা তাঁকে ক’ষ্ট দিচ্ছে।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এক প্রশ্নোত্তর পর্বে মুকেশকে এ স’ম্পর্কে জিজ্ঞেস করা হয়েছিল। উত্তরে তিনি বলেন, ‘এটি আমা’র স্বপ্ন ছিল কিন্তু বলা হয়ে থাকে যে সব স্বপ্ন পূরণ হয় না। আমি দিল বেচারার ট্রেইলার উদ্বোধনে আনসেল এলগোর্ট ও সুশান্তকে এক মঞ্চে আনতে চেয়েছিলাম।

এটি ছিল সুশান্তের প্রতি আমা’র দেওয়া প্রতিশ্রুতি। দেড় বছর আগে আনসেলও এ ছবিটি স’ম্পর্কে টুইট করেছিলেন বলে সবাই খুব খুশি হয়েছিলেন।’ মুকেশ আরো জানান, সুশান্ত ছবিটির চূড়ান্ত কাট দেখেননি। ‘সুশান্ত ডাবিংয়ের সময় ছবিটি দেখেছিলেন, কিন্তু দুঃখের বিষয়, তিনি চূড়ান্ত ছবিটি দেখতে পারেননি,’ লেখেন মুকেশ।

তিনি আরো জানান, এটি তাঁর পরিচালিত প্রথম চলচ্চিত্র। কিন্তু তাঁর খুশি না বিষণ্ণ হওয়া উচিত, তা তিনি বুঝতে পারছেন না। গত ১৪ জুন ভা’রতের মুম্বাইয়ের বান্দ্রায় নিজ বাসায় আত্মহ’ত্যা করেন সুশান্ত। তাঁর অ’ভিনীত ‘দিল বেচারা’ ছবিটি আগামী ২৪ জুলাই ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে।

Advertisement
Advertisement

Check Also

গ’র্ভবতী আনুশকাকে উল্টো করে ব্যায়াম করাচ্ছেন কোহলি

Advertisement সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ছবি। সেখানে দেখা যাচ্ছে গ’র্ভব’তী অভিনেত্রী আনুশকা শর্মার মাথা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!