Breaking News
Home / সারা দেশ / আজ নিউইয়র্কে ফাহিমের জানাযা, যে কারণে সাংবাদিকদের যাওয়া নিষেধ

আজ নিউইয়র্কে ফাহিমের জানাযা, যে কারণে সাংবাদিকদের যাওয়া নিষেধ

Advertisement

রাইড শেয়ারিং অ্যাপ পাঠাও-এর সহপ্রতিষ্ঠাতা ফাহিম সালেহের জানাজা আজ। করো’নাভাই’রাসের কারণে কঠোর বিধিনিষেধের মধ্য দিয়ে তার জানাজা অনুষ্ঠিত হবে। এমনকি সাংবাদিকদেরও সেখানে উপস্থিতি নিষিদ্ধ করা হয়েছে।

আজ রবিবার নিউ ইয়র্ক সময় দুপুর ১২টায় জানাজা অনুষ্ঠিত হবে। পারিবারিক সূত্রে জানা গেছে, নিউ ইয়র্ক শহরের পোকেস্পী রুরাল সেমিট্রিতে জানাজা শেষে তাকে সেখানেই সমাহিত করা হবে।

ভাইয়ের জানাজায় অংশ নিতে ফাহিমের বড় বন ও তার স্বামী মধ্যপ্রাচ্য থেকে নিউ ইয়র্কে পৌঁছেছেন। এদিকে ফাহিম সালেহর জানাজা ও সমাহিত করার আয়োজনে সাংবাদিকদের উপস্থিতির অনুমোদন নেই।

আইনশৃখংলা বাহিনীর পক্ষ থেকে নি’হত ফাহিমের পরিবারকে মিডিয়ার সঙ্গে কথা না বলারও উপদেশ দেয়া হয়েছে। তাই ত’দন্তের স্বার্থে তাদের দেয়া উপদেশ পালন করছেন ফাহিমের পরিবার।

হ’ত্যাকা’ণ্ডের ঘটনায় স’ন্দেহভাজন হিসেবে আ’ট’ক ফাহিমের সাবেক সহকারি টাইরেস ডেভো হাসপিলের বি’রুদ্ধে দ্বিতীয় ডিগ্রি হ’ত্যাকা’ণ্ডের অ’ভিযোগ গঠন করা হয়েছে। স্থানীয় সময় শনিবার অ’ভিযু’ক্ত হাসপিলকে ম্যানহাটনের ফেডারেল আ’দালতে নেয়া হলে তার বি’রুদ্ধে এই অ’ভিযোগ গঠন করা হয়।

বিচারক জোনাথন সভেট’কি জামিনের সুবিধা ছাড়াই হাসপিলকে আ’ট’ক রাখার নির্দেশ দিয়েছেন। একই সাথে আগামী ১৭ আগস্ট আবারো তাকে আ’দালতে হাজির করার নির্দেশ দিয়েছেন বিচারক।

Advertisement
Advertisement

Check Also

স্বা’মীকে স্ব’প্নে দেখেই গ’র্ভবতী হয়ে পড়লেন গৃহ’বধূ

Advertisement এমন অনেক ঘটনা’র সাক্ষী আম’রা থাকি যেটা সম্পূ’র্ণ কাক’তালীয়। কী’ভাবে ঘটল এই ঘটনা তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!