এবার হিরো আলম আ’ত্মহ’ত্যার হু’মকি দিয়ে যা বললেন অনন্তকে – OnlineCityNews

এবার হিরো আলম আ’ত্মহ’ত্যার হু’মকি দিয়ে যা বললেন অনন্তকে

মানুষ কেন ‘আ’ত্মহ”ত্যা’ করে, আপনারা জানেন কয়দিন আগেই বলিউড অভিনেতা সু’শান্ত আ’ত্ম’হ’ত্যা করেছে। কেন করেছে? কারণ ওকে একের পর এক ছবি থেকে বাদ দিছে। মানুষজন তাকে নানা ভাবে কষ্ট দিছে। এই যে আমাকে অনন্ত জলিল সিনেমা থেকে বাদ দিছে, এর আগে আমাকে পাত্তা দেয়নি, তাড়িয়ে দিয়েছে।

আমা’র পেছনে মানুষজন লেগে আছে। কদিন পরপর মানুষজন আমা’র পেছনে লাগে। আমাকে কত অপমান করে কথা বলে। এমন কারণে সু”শান্ত আ’ত্ম’হ’ত্যা করেছে। আসলে মানুষ তো সহ্য করতে পারে না এসব। কথাগুলো বলছিলেন আশরাফুল আলম ওরফে হিরো আলম।

তিনি শুক্রবার বিকেলে ফেসবুক লা’ইভে এসে এসব কথা বলছিলেন। বলছিলেন, আমি অনেক লা’ঞ্ছ’না সহ্য করেছি। আ’মি অবশ্য এসব কারণে ‘আ’ত্ম’হ’ত্যা করবো না। ‘আ’ত্মহ’ত্যা ‘মহা’পা’প। সেই পাপের ভাগীদার আমি হবো না। আমিও দে’খায়ে দিতে চাই- আমিও পারি।

শুধু অনন্ত জলিল একাই অসম্ভ’বকে সম্ভব করতে পারেন, তা না আমিও পারি। আমি দেখায়ে দিবো। সামনে দুইটা বড় মুভির ঘোষণা দিবো।সম্পর্কিত খবর অনন্ত জলিল হিরো আলমকে সিনেমা থেকে বাদ প্রসঙ্গে বলেন, আমি হিরো আলমকে নিয়ে কোনও সিনেমা বানাবো না এবং পঞ্চাশ হাজার টাকা সাইনিং মানি ফেরৎ নিবনা!

সিং’হভাগ বিনোদন সাংবাদিকরা এবং চলচ্চিত্র পরিবারের সকল গু’ণীজনরা হিরো আলম কে নিয়ে সিনেমা না বানানোর জন্য আপত্তি জানাচ্ছেন। এবং রিসেন্টলি তার কিছু অ’শ্লী’ল ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সকলেই আবারো আমাকে নি’ষেধ করছেন, তাকে নিয়ে সি’নেমার ‘না বা’নানোর।

তিনি বলেন, সব সময় আমি বি’ব্রত হচ্ছি, হিরো আলমের এসব বি’ত’র্কিত বিষয় গুলোর জন্য । দীর্ঘ’দিন যাবৎ আমি চলচ্চিত্র অঙ্গনে সম্মা’নের সহিত কাজ করে আসছি, চলচিত্রের প্রতিটি সংগঠনের সাথে ভালো সম্পর্ক আছে , প্রতিটি সংগঠনই আমাকে সন্মনের চোখে দেখে। তাই এই সন্ম’ন রক্ষার্থে , বিত’র্কিত কাউকে নিয়ে আমি সিনেমা বা’নাতে চাইন না।

হিরো আলম শুক্রবার ফেসবুকে বলেন, অনন্ত জলিল আমাকে অপমান করেছে। এটা মোটেও ঠিক করেননি। কাল থেকে সাংবাদিক ভাইয়েরা আমাকে ফোন দিয়ে বারবার জানতে চাচ্ছে কেন বাদ, কেন বাদ। আমি শুটিং করছি। ব্যস্ত আমি। তারপরেও আমি এজন্য লাইভে আসলাম আজ।

আমি বলতে চাই এর বিচার আল্লাহ করবে। আমি কখনো একবারো অনন্ত জলিলকে ফোন দিয়ে বলিনি ভাই আমাকে সিনেমায় নেন। তিনি নিজেই আমাকে নিয়েছেন নিজেই বাদ দিয়েছেন। হিরো আলমকে ছবিতে নেওয়া প্রসঙ্গে অনন্ত জলিল এক সাক্ষাৎকারে বলেন, ‘হিরো আলম একটা পর্যায়ে চলে গেছে।

তাঁকে তো আর ছোটখাটো চরিত্রে নেওয়া যাবে না। এখন আমি একটি যৌথ প্রযোজনার ছবি নিয়ে কাজ করছি। এতে অনেক ছোটখাটো চরিত্র রয়েছে। যেখানে হিরো আলমকে নিতে পারি না। সে যেহেতু একটা পর্যায়ে চলে গেছে, তাই তাকে আগামী ছবিতে বড় চরিত্রে নেব। আমি যেহেতু কথা দিয়েছি, অবশ্যই নেব।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *