যে কারণে সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুতে ফাঁসছেন সালমান খান! – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / যে কারণে সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুতে ফাঁসছেন সালমান খান!

যে কারণে সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুতে ফাঁসছেন সালমান খান!

Advertisement
Advertisement

বলিউড অ’ভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর এক মাস কে’টে গেছে। জো’রদার জেরাপর্ব চালাচ্ছে মুম্বাই পু’লিশ। কিছুদিন আগে পাঁচ সদস্যের ফরেন্সিক দলের সঙ্গে কথা বলেন তারা। সেই বৈঠকের পর আরও লম্বা হয়েছে জেরার তালিকা। এখনও ১৫-২০ দিন চলবে সেই জেরাপর্ব।

সুশান্তের মৃ’ত্যু মা’মলায় ইতোমধ্যে ৩৪ জনকে জেরা করা হয়েছে। সেই তালিকায় রিয়া চক্রবর্তী, সঞ্জনা সাংঘি, সঞ্জয় লীলা বানসালি, মুকেশ ছাবড়ার মতো ব্যক্তিরাও রয়েছেন। জেরা করা হয়েছে সুশান্তের রাঁধুনি, দিদি, তার অফিসের কর্মীদের। এমনকী’ জেরা করা হয়েছে বলিউড ভাইজান সালমান খানের সাবেক ম্যানেজার রেশমা শেঠিকেও।

এইতো কিছুদিন আগে পাঁচ সদস্যের ফরেন্সিক দলের সঙ্গে কথাও বলেছেন তারা। আর সেই বৈঠকের পর জেরার তালিকা আরো লম্বা হয়েছে পু’লিশের। যদিও নতুন জেরার তালিকায় কারা রয়েছেন সেটা জানায়নি পু’লিশ। কিন্তু বলিউড ভাইজান সালমান খানের সাবেক ম্যানেজার রেশমা শেঠিকে জেরার পর সোশ্যাল মিডিয়াসহ বি-টাউনে জো’র গুঞ্জন চলছে, এবার ফাঁ’সবেন দাবাং অ’ভিনেতা।

জানা গেছে, এখনও ১৫-২০ দিন চলবে জেরাপর্ব। সুশান্তের মৃ’ত্যু মা’মলায় ইতোমধ্যে ৩৪ জনকে জেরা করা হয়েছে। সেই তালিকায় রিয়া চক্রবর্তী, সঞ্জনা সাংঘি, সঞ্জয় লীলা বানসালি, মুকেশ ছাবড়ার মতো ব্যক্তিরাও রয়েছেন। জেরা করা হয়েছে সুশান্তের রাঁধুনি, দিদি, তার অফিসের কর্মীদের।

এদিকে শোনা যাচ্ছিল, পু’লিশ সালমান খান এবং পরিচালক-প্রযোজক করণ জোহরকেও তলব করবে। কারণ তাদের বি’রুদ্ধে আত্মহ’ত্যায় প্র’রোচনা দেয়ার অ’ভিযোগ আছে। মুম্বাই পু’লিশ রেশমাকে দীর্ঘ পাঁচঘণ্টা জেরার পরই এমন অ’ভিযোগ আরও জো’রদার হয়। যদিও পু’লিশের তরফ থেকে এ বিষয়টি স্বীকার করা না হলেও এমন সম্ভাবনা একেবারেই উড়িয়ে দেয়া হচ্ছে না।

কারণ সুশান্তের সঙ্গে যশরাজ ফিল্মসের যে চুক্তি হয়েছিল সেই কাগজও দেখতে চাওয়া হয়েছে। তবে এখনই সালমান বা করণকে ডা’কা হবে না, সে ব্যাপারে নিশ্চিত করেছেন মুম্বাই পু’লিশের ডিএসপি। এমনকী’ সুশান্তের মৃ’ত্যুতে সোশ্যাল মিডিয়ায় যে আলোচনা চলছে তাতেও তারা বির’ক্ত। প্রচুর গুজব জো’র করে ছড়িয়ে দেয়া হচ্ছে।

তবে দ্বিতীয় দফার জেরার জন্য সুশান্তের চিকিৎসক, দিদি মিতু এবং রাঁধুনি নীরজকে আবারও ডা’কা হয়েছে। ডা’কা হয়েছে রিয়া চক্রবর্তীকেও। শেষ কয়েকদিন সুশান্তের গতিবিধি, তার খাওয়া দাওয়া স’ম্পর্কে আরও বিশদে জানতে চান পু’লিশ। এমনকী’ নীরজই প্রথম সুশান্তকে ঝুলতে দেখেছিল।

অ’ভিনেতার খাবারে কিছু মেশানো হয়েছিল কিনা সেই বিষয়েও স’ন্দেহ রয়েছে পু’লিশের। ওই সময় দিদি মিতু মুম্বাইতে ছিলেন। এমনকী’ তিনি সুশান্তের ফ্ল্যাটেও এসেছিলেন।

তবে ফরেন্সিক পরীক্ষাতে চাঞ্চল্যকর কিছু ধ’রা পড়েনি। তাই পু’লি্শ অ’পেক্ষা করছে ভিসেরার রিপোর্টের জন্য। এরই মধ্যে ভা’রতের স্বরাষ্ট্রমন্ত্রী ও বিজেপি নেতা অমিত শাহ জানিয়েছেন, সুশান্তের মৃ’ত্যু ত’দন্তের ভা’র যাবে সিবিআই’র হাতে। এখনও পর্যন্ত মুম্বাই পু’লিশই সব সামলাচ্ছে।

প্রসঙ্গত, গত ১৪ জুন সুশান্তের আত্মহ’ত্যার পর থেকে সোশ্যাল মিডিয়ায় নেপোটিজম এবং স্বজনপোষণ নিয়ে বিতর্ক চলছে। সুশান্তের অনুরাগীসহ কিছু সেলিব্রিটি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ধারাবাহিকভাবে সিবিআই ত’দন্তের দাবি জানাচ্ছেন। সুশান্ত চাপের মুখে পড়েছিলেন ইন্ডাস্ট্রিতে, আর তাই তাকে এই পদক্ষেপ নিতে বাধ্য হতে হয়েছে বলে দাবি তাদের।

Advertisement
Advertisement

Check Also

আবেগে মঞ্চেই কাঁদলেন চিত্রনায়ক সোহেল রানা

Advertisement জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ প্রদান করা হয়েছে। প্রধানমন্ত্রীর পক্ষে ১৭ জানুয়ারি (রোববার) বিজয়ী হাতে পুরস্কার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!