অনন্ত জলিলের সাইনিং মানি ৫০ হাজার টাকা ফেরত দেওয়া নিয়ে রেগে গিয়ে যা বললেন হিরো আলম – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / অনন্ত জলিলের সাইনিং মানি ৫০ হাজার টাকা ফেরত দেওয়া নিয়ে রেগে গিয়ে যা বললেন হিরো আলম

অনন্ত জলিলের সাইনিং মানি ৫০ হাজার টাকা ফেরত দেওয়া নিয়ে রেগে গিয়ে যা বললেন হিরো আলম

Advertisement

হামি কি এতই ফকির হয়া গেছি যে হামা’র অনন্ত জলিলের টাকা দিয়া চলতি লাগবে? হামি তাঁর সিনেমায় কাজ করব না, তাঁর টাকা আমি ফেরায় দিব, হামাকে তো টাকার কথা কয়া অ’পমান করবার পারবার নাই।’ কথাগুলো বলছিলেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জনপ্রিয়তা পাওয়া আশরাফুল আলম ওরফে হিরো আলম।

অনন্ত জলিল ক’দিন আগেই ঢাকঢোল পি’টিয়ে ঘোষণা দিলেন, হিরো আলমকে তাঁর ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে নিয়েছেন । বিষয়টি বেশ আলোচনার জন্ম দেয়। এ ছাড়া চলচ্চিত্র সমিতিতে অনন্ত জলিল যেদিন পাঁচ লাখ টাকা দেন, সেদিনও নতুন লুকে দেখা যায় হিরো আলমকে।

কিন্তু আজ বৃহস্পতিবার হিরো আলমকে ফোন দিয়ে জানিয়ে দিলেন- তিনি তাঁর ছবি থেকে বাদ। বিষয়টি নিশ্চিত করে হিরো আলম ওরফে আশরাফুল আলম বলেন, ‘একটু আগে অনন্ত জলিল ভাই আমাকে ফোন দিয়ে বললেন, আমি তাঁর ছবি থেকে বাদ। আমিও বললাম, ঠিক আছে।

আমি অ’ত কারণ শুনতে চাইনি। কারণ আমাকে তো তিনি আর এমনি নেননি, জনপ্রিয়তা আমা’র ছিল বলেই নিয়েছিলেন।’ এ বিষয়ে অনন্ত জলিল তাঁর ফেসবুকে বলেন, ‘আমি হিরো আলমকে নিয়ে কোনো সিনেমা বানাব না এবং ৫০ হাজার টাকা সাইনিং মানি ফেরত নেব না!

বেশির ভাগ বিনোদন সাংবাদিক এবং চলচ্চিত্র পরিবারের সব গুণীজন হিরো আলমকে নিয়ে সিনেমা না বানানোর জন্য আ’পত্তি জানাচ্ছেন। এবং রিসেন্টলি তাঁর কিছু অশ্লীল ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সবাই আবারও আমাকে নিষেধ করেছেন তাঁকে নিয়ে সিনেমা না বানানোর।’

তবে হিরো আলম দাবি করেন, তাঁকে নিয়ে বিতর্কের বিষয়ে মা’থা ঘামান না। এসব মা’থায় রেখেই তিনি আলমকে চলচ্চিত্রে নিয়েছেন। আজ হুট করে কেন এমন সিদ্ধান্ত নিয়েছেন? ফেসবুকে হিরো আলম বিষয়টিকে ‘ষড়যন্ত্রের শিকার’ বলে উল্লেখ করেন।

এ ছাড়া অনন্ত জলিলকে উদ্দেশ্য করে হিরো আলম ফেসবুক লাইভে বলেন, আমাকে শুধু ব্যবহার করাই হয়েছে। তবে এসব নিয়ে মা’থা ঘামাই না। হামি নিজের প্রযোজনায় ছবি বানাব, সেটা যত ছোটই হোক, আপনারা আমা’র পাশে থাকলে হামি পারমো।

হিরো আলমকে ছবিতে নেওয়া প্রসঙ্গে অনন্ত জলিল এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘হিরো আলম একটা পর্যায়ে চলে গেছে। তাঁকে তো আর ছোটখাটো চরিত্রে নেওয়া যাবে না। এখন আমি একটি যৌথ প্রযোজনার ছবি নিয়ে কাজ করছি। এতে অনেক ছোটখাটো চরিত্র রয়েছে।

যেখানে হিরো আলমকে নিতে পারি না। সে যেহেতু একটা পর্যায়ে চলে গেছে, তাই তাকে আগামী ছবিতে বড় চরিত্রে নেব। আমি যেহেতু কথা দিয়েছি, অবশ্যই নেব।’

Advertisement
Advertisement

Check Also

জিতের সঙ্গে কোয়েলের ঘনিষ্ঠতা মেনে নিতে না পেরেই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন স্বস্তিকা

Advertisement ক্যাট ফাইট নিয়ে কার না উৎসাহ থাকে। তার উপর ফিল্ম ফ্রাটারনিটির দুই নায়িকা হলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!