Home / বিনোদন / যে কারণে নিজে থেকে আ’ত্মহ’ত্যা না করলে খু’ন করা হবে সুশান্তের বান্ধবী রিয়াকে

যে কারণে নিজে থেকে আ’ত্মহ’ত্যা না করলে খু’ন করা হবে সুশান্তের বান্ধবী রিয়াকে

Advertisement
Advertisement

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর এক মাস পূর্ণ হয়েছে সম্প্রতি। গত ১৪ জুন নিজ ঘরে গলায় ফাঁস নিয়ে আ’ত্ম’হ’ত্যা করেন এই তরুণ অভিনেতা। যদিও তার মৃ’ত্যু এক রহস্য হয়েই থেকে গেছে সবার কাছে।

এই মৃ’ত্যুকে স্রেফ আ’ত্মহ’ত্যা বলে মেনে নিতে রাজি নন অনেকেই। ভক্তরা চায় এ মৃ’ত্যুর সঠিক ত’দন্ত করে সঠিক বিচার। সে প্রেক্ষিতে মুম্বাই পু’লিশ ত’দন্তের কাজ চালিয়ে যাচ্ছে। এই অভিনেতাকে আ’ত্মহ’ত্যার প্ররোচণা দেওয়ার অ’ভিযোগ উঠেছে অনেকের বি’রুদ্ধে।

এ বিষয়ে জেরা করা হয়েছেন তার ঘনিষ্ঠ বান্ধবীদের, প্রযোজক ও পরিচালকদের। সুশান্তের মৃ’ত্যুর পর তার বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তীর বি’রুদ্ধে আঙুল তুলতে শুরু করেন নেটিজেনদের একাংশ। মহেশ ভাটের নির্দেশে রিয়া চক্রবর্তী সুশান্তকে দিনের পর দিন ধরে মানসিক অবসাদের দিকে ঠেলে দিয়েছেন বলে অ’ভিযোগ করেন অনেকে।

ভারতীয় এক গণমাধ্যম সূত্রে জানা গেছে রিয়া চক্রবর্তীর জীবন এখন হু’ম’কীর মধ্যে। রিয়া যদি নিজে থেকে আ’ত্ম’হ’ত্যা না করেন, তাহলে লোক পাঠিয়ে তাকে ধ’র্ষণ করা হবে ও খু’ন করা হবে বলে হু’মকি দেওয়া হচ্ছে। নিজের ইনস্টাগ্রামে হু’ম’কি পোস্ট করে সাইবার ক্রা’ইমের সাহায্য চেয়েছেন রিয়া।

রিয়ার অ’ভিযোগ করেন সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর থেকে হু’ম’কি দেওয়া হচ্ছে তাকে। কখনও ধ’র্ষণ ও খু’নের হু’মকি দেওয়া হয়েছে। আবার কখনও অ’শ্লীল শব্দ ব্যবহার করে অপমান করা হচ্ছে। গত এক মাস ধরে বিষয়টি নিয়ে কোনও মন্তব্য তিনি করেননি।

কিন্তু এবার বাধ্য হয়েই তিনি সাইবার ক্রা’ইমের সাহায্য চাইছেন রিয়া। সামাজিক মাধ্যমে যে বা যারা তাকে খুন’, ধর্ষ’ণের হু’মকি দিচ্ছেন, তাদের বি’রুদ্ধে বিচার চেয়ে সাইবার ক্রা’ইমের দ্বারস্থ হন রিয়া।

Advertisement
Advertisement

Check Also

স্বল্প পোশাকে কারের ভিতরে নেহা কক্ক’রের, তুমুল নাচের ভাই’রাল ভিডিও !

Advertisement Advertisement নেহা কক্কর যেমন গান গেয়ে মানুষের মন জয় করেছেন নাচটাও কম যায় না। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!