জানাগেল যার নির্দেশে ভুয়া করোনা সনদ প্রদানকারী প্রতিষ্ঠান রিজেন্টের সঙ্গে চুক্তি হয় – OnlineCityNews

জানাগেল যার নির্দেশে ভুয়া করোনা সনদ প্রদানকারী প্রতিষ্ঠান রিজেন্টের সঙ্গে চুক্তি হয়

রিজেন্ট হাসপাতা’লের সাথে করো’না চিকিৎসার চুক্তির বিষয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের ব্যাখ্যা তলবের লিখিত জবাব জমা দিয়েছেন স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ।  বুধবার (১৫ জুলাই) ১২টার দিকে তিনি সচিবালয়ে স্বাস্থ্য সচিব আবদুল মান্নানের কাছে তার লিখিত বক্তব্য জমা দেন।

এসময় স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক স্বাস্থ্য সচিবকে মৌখিক ভাবে জানিয়েছেন, আগের স্বাস্থ্য সচিব মো: আসাদুল ইস’লামের মৌখিক নিদের্শেই রিজেন্ট হাসপাতা’লের সাথে চুক্তি হয়েছে।  পরে রিজেন্টের সাথে স্বাস্থ্য অধিদফতরের চুক্তির বিষয়ে সচিবালয়ে স্বাস্থ্য সচিব ব্রিফ করেন।

স্বাস্থ্য সচিব আবদুল মান্নান জানান, মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ লিখিত জবাব দিয়েছেন। আম'রা সেটি পেয়েছি। সব বিস্তারিত জানার জন্যই আম'রা তার কাছে ব্যাখ্যা চেয়েছিলাম।   তিনি জানান, জবাবের সঙ্গে তিনি অনেক কাগজ সংযুক্তি দিয়েছেন।

সেগুলো যাছাই-বাছই করা হবে। আম'রা দেখবো, তার কাছে যা জানতে চেয়েছি সেগুলো তার জবাবে আছে কিনা। জবাবে সন্তুষ্ট হলেও আম'রা লিখিতভাবে জানাবো এবং সন্তুষ্ট না হলে ব্যবস্থা নেব, তা আপনারা জানবেন।     উল্লেখ্য, মন্ত্রণালয়ের নির্দেশে রিজেন্ট হাসপাতা’লের সঙ্গে চুক্তি হয়েছে- গত ১২ জুলাই

স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদের এমন বক্তব্যের বিষয়ে ব্যাখ্যা দাবি করে স্বাস্থ্য মন্ত্রণালয়। স্বাস্থ্য মন্ত্রণালয়ের উপ-সচিব শারমিন আক্তার জাহান স্বাক্ষরিত এক অফিস আদেশে ‘স্বাস্থ্য মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ’ বলতে স্বাস্থ্য মহাপরিচালক কী বোঝাতে চেয়েছেন, সে বিষয়ে তার কাছ থেকে ব্যাখ্যা চাওয়া হয়। এ বিষয়ে সুস্পষ্ট ব্যাখ্যা তিন দিনের মধ্যে প্রদান করার নির্দেশক্রমে অনুরোধ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *