Breaking News
Home / সারা দেশ / ঈদে গণপরিবহন বন্ধ নিয়ে ভুল বুঝাবুঝি, গণপরিবহন নয়, যে পরিবহন বন্ধ থাকবে জানাগেল

ঈদে গণপরিবহন বন্ধ নিয়ে ভুল বুঝাবুঝি, গণপরিবহন নয়, যে পরিবহন বন্ধ থাকবে জানাগেল

Advertisement

নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী জানিয়েছেন, ঈদের আগে গণ পরিবহন বন্ধের যে প্রজ্ঞাপন দেওয়া হয়েছিলো সেটাকে ভুল বুঝাবুঝি হয়েছে। বুধবার (১৫ জুলাই) দুপুরে নৌ পরিবহন মন্ত্রণালয়ের সম্মেলনে কক্ষে ঈদুল আজহা উপলক্ষে লঞ্চ, ফেরি, স্টিমা’র চলাচল ও

যাত্রীদের নিরাপত্তা নিশ্চিতকরণের কর্মপন্থা নির্ধারণী এক বৈঠকে নৌ পরিবহন প্রতিমন্ত্রী এসব কথা বলেন। খালিদ মাহমুদ বলেন, আজকে বৈঠকের আগেও আম’রা বলেছিলাম, ঈদের আগের পাঁচ দিন এবং পরে তিন দিন গণপরিবহন বন্ধ থাকবে। সেটা একটা ভুল বুঝাবুঝি ছিলো।

এখন সিদ্ধান্ত হয়েছে পণ্যবাহী যেকোনো গণপরিবহন বন্ধ থাকবে।নৌ পরিবহন প্রতিমন্ত্রী বলেন, আম’রা যখন আজকে বৈঠক শুরু করেছিলাম তখন আম’রাও বলেছিলাম গণপরিবহন ঈদের আগে পাঁচ দিন ও ঈদের পরে তিনদিন বন্ধ থাকবে। পরবর্তীতে আমা’দের সঙ্গে মন্ত্রী পরিষদ সচিবের সঙ্গে কথা হয়েছে, এখানে একটা ভুল বুঝাবুঝি হয়েছে।

এখানে যে সিদ্ধান্ত হয়েছে, সেটা হচ্ছে ঈদের আগে পাঁচ দিন ও পরে তিন দিন পণ্যবাহী যানবাহন বন্ধ থাকবে। কিন্তু আমা’দের গণপরিবহন, গণপরিবহনের একটা অংশ যাত্রীবাহী লঞ্চ বা ফেরী চালু থাকবে। আর সেক্ষেত্রে ট্রেন বা বাসও চলাচল করতে পারে কিনা-এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আম’রা এটার সমন্বয় করে নেবো। আমি যতটুকু বুঝতে পারছি ট্রেন এবং বাসও চলবে।

Advertisement
Advertisement

Check Also

আজই আছড়ে পড়বে ঘূর্ণিঝড় ‘বুরেভি’, জারি লাল সতর্কতা

Advertisement Advertisement গত বৃহস্পতিবারই দক্ষিণ ভারতের উপকূলে আছড়ে পড়েছিল ঘূর্ণিঝড় নিভার। সেই ধাক্কা সামলাতে না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!